ভিডিও

অভিনেত্রীর বিরুদ্ধে ৬ কোটি টাকার প্রতারণার অভিযোগ

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: জুন ১১, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক :  সম্প্রতি বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এর নাম করে প্রতারণার অভিযোগ আসে। এই ঘটনার রেশ না কাটতেই এবার ঠিক একই অভিযোগ করলেন বলিউড তারকা অক্ষয় কুমার। তার প্রযোজনা সংস্থার নাম করে ৬ কোটি টাকার প্রতারণা হয়েছে। তবে এবারের কাণ্ডে নাম জড়িয়েছেন টেলি অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী। অক্ষয়ের প্রযোজনা সংস্থার অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারার অধীনে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ দায়ের হয়েছে।

জানা যায়, একটি ওয়েব সিরিজের নাম করে টাকা তুলছিলেন তিনি। সেখানে তিনি বলেছেন অক্ষয়, শাহরুখ খান এবং সালমান খানের মতো সুপারস্টাররা এই ওয়েব সিরিজের উপস্থাপক হিসাবে কাজ করবেন। কিন্তু সিরিজটির পরিচালক জানান, সিরিজের কাজ অনেক আগেই বন্ধ হয়ে গেছে এবং এর নাম করে কেউ কোনো কথা বললে তা একেবারেই মিথ্যা। এদিকে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ঘটনার তদন্ত চলমান রয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেত্রীকেও।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS