ভিডিও

শাড়িতে উষ্ণতা ছড়ালেন পরীমণি

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট: জুন ১৩, ২০২৪, ১২:১১ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে দুই সন্তান নিয়েই তার সংসার। মা হওয়ার পর যত্ন নিতে পারেননি নিজের, ব্যস্ত থেকেছেন সন্তানদের নিয়ে।

তবে এখন আবারও আগের রূপ-ছন্দে ফেরার চেষ্টা করছেন তিনি। মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ করেন অভিনেত্রী। যেখানে জিমনেশিয়ামে ঘাম ঝরাতে দেখা যায় তাকে। জিমের পোশাকে ছবিটি পোস্ট করে পরী লেখেন, ‘খুব শিগগিরই দেখা হচ্ছে পরী’। বোঝাই যাচ্ছে, মেদ ঝরাতে, নিজেকে ফিট করতে কঠোর পরিশ্রম করছেন তিনি।

এরপরই বুধবার সকালে শাড়িতে উষ্ণতা ছড়াতে দেখা গেল অভিনেত্রীকে। ধূসর রঙের একটি শাড়িতে কোনো একটি রাস্তার পাশে হেঁটেছেন পরীমণি। গানের ছন্দে, ফুল হাতে বিভিন্ন পোজ দিয়েও ছবি তুলেছেন তিনি। পরীমণির এই ছবি-ভিডিও ভক্তরাও লুফে নিয়েছে। অনেকেই পুরোনো সেই পরীকে খুঁজে পেয়েছেন। নায়িকার ভিডিওতে বিভিন্ন ধরণের মন্তব্য করেছেন। যার বেশ কিছু মন্তব্যের জবাবও দিয়েছেন পরী। 

পরীমণি সবশেষ ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব কন্টেন্টের কাজ করছেন। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS