ভিডিও

বিরতির পর আবারো একসঙ্গে দিনার-বিজরী

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : বিজ্ঞাপনে মডেল হিসেবে অনেক আগেই দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন দেশের প্রখ্যাত নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী বিজরী বরকত উল্যাহ। বহু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে তিনি সাড়া ফেলেছিলেন। অভিনয়ে ব্যস্ত হলেও বিজ্ঞাপনের কাজ করা থেকে কখনো সরে আসেননি তিনি। দর্শকের ভালোবাসায় সিক্ত তারকা দম্পতি ইন্তেখাব দিনার ও বিজরী বরকত উল্যাহ একসঙ্গে এর আগে কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ‘ডিপ্লোমা’,‘ ফুড পাণ্ডা’ বিশেষত উল্লেখযোগ্য। আবারো তারা দু’জন একসঙ্গে একটি প্রখ্যাত প্রতিষ্ঠানের আইসক্রিম’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

এরইমধ্যে বিজ্ঞাপনটির শুটিং-এর কাজ সম্পন্ন করেছেন দিনার বিজরী। এটি নির্মাণ করেছেন ইমন খান।  বিজরী বরকত উল্যাহ বলেন,‘ এর আগে আমি আর দিনার কয়েকটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। নাটকেও করেছি। তবে নাটকে অভিনয়ে দিনার বেশি কম্ফোর্টেবল। তবে নতুন বিজ্ঞাপনটি যেহেতু অ্যাক্টিং বেইজড। এ কারণে দিনারের কাজ করে ভীষণ ভালো লেগেছে। অ্যাক্টিং বেইজড বিজ্ঞাপনে কাজ করতে তার আগ্রহ রয়েছে। আর আমিতো বহু আগে থেকেই বিজ্ঞাপনে কাজ করছি। বিজ্ঞাপনে কাজ করতে সবসময়ই আমার ভীষণ ভালো লাগে। এখনো নতুন কাজ করলে দর্শকের কাছ থেকে সাড়া পাই। দর্শকের ভালোবাসাতে অনুপ্রাণিত হই। আমার এবং দিনারের নতুন বিজ্ঞাপনটি আশা করছি ভালো লাগবে দর্শকের।

’ ইন্তেখাব দিনার বলেন,‘ আমার এবং বিজরীর নতুন বিজ্ঞাপনের টিমটা খুব ভালো ছিলো। এই টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটাও চমৎকার। সহশিল্পী হিসেবে বিজরী এক কথায় অসাধারণ, ভীষণ সহযোগিতা পরায়ণ এবং সচেতন। কাজটি প্রচারের অপেক্ষায় আছি।’ এদিকে বিজরী সকাল আহমেদ’র পরিচালনায় একটি সরকারী প্রোজেক্টের কাজ শেষ করেছেন। ‘নিরাপদ খাদ্য অধিদপ্তর’র একটি অনলাইন বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি।

এদিকে কিছুদিন আগে ইন্তেখাব দিনার শেষ করেছেন শরাফ আহমেদ জীবনের সিনেমা ‘চক্কর’-এর কাজ। আগামী ১ জুলাই থেকে দিনার শুরু করতে যাচ্ছেন ফাখরুল আরেফীন খানের নতুন সিনেমা ‘নীল জোছনায়’-এর কাজ। কিছুদিন আগে ইন্তেখাব দিনারের মা লায়লা আলম ‘মা পদক ২০২৪’-এ ভূষিত হন। একজন অভিনেতা হিসেবে ইন্তেখাব দিনারের সফলতাকে বিচার করে তার মা’কে এই সম্মাননায় ভূষিত করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS