ভিডিও

সম্মাননা’য় ভূষিত হচ্ছেন সালমা’র বাবা ফজলুল হক

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : আগামী ১৬ জুন বিশ্ব বাবা দিবস। এই উপলক্ষ্যে আজ সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন-এ আয়োজন করা হয়েছে বাবা দিবসকে কেন্দ্র করে বিশেষ সম্মাননা প্রদান অনুষ্ঠান ‘গর্বিত বাবা’। আর এই আয়োজনেই গর্বিত বাবা হিসেবে সম্মাননায় ভূষিত হতে যাচ্ছেন এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পী সালমার বাবা মোঃ ফজলুল হক। বিষয়টি নিশ্চিত করেছেন সালমা নিজেই। বাবার এমন সম্মাননাপ্রাপ্তিতে ভীষণ খুশী, আনন্দিত এবং আবেগাপ্লুত সালমা।

সালমা বলেন,‘ আমার বাবার কণ্ঠেই জীবনে প্রথম গান শোনা। বাবাই আমার গানের অনুপ্রেরণা। তবে গানে চার বছর বয়সে আমার হাতেখড়ি হয় শ্রদ্ধেয় ওস্তাদ শফি মণ্ডলের কাছে। পরবর্তীতে ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে’তে চ্যাম্পিয়ন হবার পর বাংলাদেশ- ঢাকায় এসে ওস্তাদ সঞ্জীব দের কাছে দীর্ঘদিন গানে তালিম নিয়েছি। আমার এই দুই গুরুজির অবদান আমার জীবনে অসীম। আমি ভীষণ শ্রদ্ধা করি ভালোবাসি এই দু’জনকে। শ্রদ্ধেয় ওস্তাদ সঞ্জীব দে’তো আর আমাদের মাঝে নেই। তার আত্নার শান্তি কামনা করছি। আর অবশ্যই আমি কৃতজ্ঞ যারা আমার বাবাকে গর্বিত বাবা সম্মানায় আজ ভূষিত করতে যাচ্ছেন। তাদের প্রতি আমি সারা জীবনের জন্য ঋনী হয়ে রইলাম। আমি আমার ভক্ত শ্রোতাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সবাই আমার জন্য দোয়া করবেন।’

গর্বিত বাবা উপস্থাপনা করবেন শান্তা জাহান। সালমা জানান আগামী ঈদের দিন সকাল ১১টায় বৈশাখী টিভিতে সরাসরি সঙ্গীত পরিবেশন করবেন তিনি। এছাড়াও ঈদের সপ্তম দিন এশিয়ান টিভিতে সরাসরি সঙ্গীত পরিবেশন করবেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS