ভিডিও

ঈদের দিন বাংলাদেশ বেতারে রুনা লায়লা

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আপডেট: জুন ১৬, ২০২৪, ১২:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : গেলো ঈদে বাংলাদেশ টেলিভিশনে রুনা লায়লা প্রথমবারের মতো ‘আনন্দ মেলা’য় গান গেয়েছিলেন। ঈদের পরপরই তিনি আমেরিকা চলে যান। আমেরিকা থেকে ফিরে এসে এবার তিনি আগামী ঈদের দিন বাংলাদেশ বেতারে প্রচারের জন্য একটি গান গাইলেন। মূলত নতুন গান এবং সাক্ষাৎকার নিয়ে বেতারে প্রচার হবে রুনা লায়লাকে নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘শিল্পী আমি তোমাদেরই গান শুনাবো’।

এই অনুষ্ঠানে প্রচার হবে তার গাওয়া নতুন গান ‘ভেজা ভেজা রাত ভেজা ভেজা মন’। গানটি লিখেছেন জীবন্ত কিংবদন্তী গীতিকার মোহাম্মদ রফিক উজ্জামান, সুর করেছেন মোঃ সাদেক আলী। এরই মধ্যে বাংলাদেশ বেতারে এই গান রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সাক্ষাৎকার প্রচারের জন্য রুনা লায়লার সাক্ষাৎকার গ্রহন করেছেন স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক আশরাফুল আলম।

এবারের আয়োজন নিয়ে রুনা লায়লা বলেন, ‘গত ঈদেও সাদেক আলীর সুরে একটি গান করেছিলাম বেতারের জন্য। এবারের ঈদেও করেছি। গানটির কথা লিখেছেন আমাদের দেশের গুনীজন রফিক উজ্জামান ভাই। গানটির কথা ও সুর আমার কাছে ভীষণ ভালোলেগেছে। আর সাক্ষাৎকার পর্বটিও ভালো হয়েছে। আমার না বলা অনেক কথা এই সাক্ষাৎকারে শ্রোতারা শুনতে পাবেন। সবাইকে ঈদের শুভেচ্ছা। ’ ঈদের দিন সকাল ১১টায় বাংলাদেশ বেতারে রুনা লায়লার কন্ঠে নতুন গান এবং সাক্ষাৎকার পর্বটি প্রচার হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS