ভিডিও

২০০ শিল্পীর অভিনীত ধারাবাহিক ওটিটিতে আসছে সিনেমা হয়ে 

প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০১:৫৩ দুপুর
আপডেট: জুন ১৬, ২০২৪, ০৩:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঐহিত্যে সমৃদ্ধ ফোক ফ্যান্টাসি গল্প নিয়ে তৈরি 'সাত ভাই চম্পা' (আদি পর্ব ১)। বাংলার সেই জনপ্রিয় লোকোগাথা ‘সাত ভাই চম্পা’ মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফরমে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৬ জুন থেকে আইস্ক্রিনের দর্শকরা প্রিমিয়াম কনটেন্ট হিসেবে 'সাত ভাই চম্পা' উপভোগ করতে পারবেন। 

গল্প প্রসঙ্গে জানা যায়, ছোট্ট বালক আমির চাঁদকে রাজমাতা গল্প শোনাতেন।

সে গল্পে ছিল রাজপুত্র ও রাজকন্যার প্রণয়। বঙ্গের রাজপুত্র বিজয়বাহু ও রাজ জামাতা তাতারখাঁ-এর প্রচণ্ড যুদ্ধ করে হারানো রাজ্য জয়ের কাহিনিসহ বিভিন্ন রূপকথা মেশানো ঐতিহাসিক কাহিনি উঠে আসবে সাত ভাই চম্পাতে, যেটি প্রথম পর্ব হিসেবে ২ ঘণ্টার বেশি ব্যাপ্তির চলচ্চিত্র আইস্ক্রিনে ওয়েব ফিল্ম হিসেবে মুক্তি পাচ্ছে। পরবর্তী শেষ পর্বও আগামীতে মুক্তি দেওয়া হবে।

'সাত ভাই চম্পা'র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অমিত সিনহা, শানারাই দেবী শানু, নওশাবা আহমেদ, মুনমুন আহমেদ, আহমেদ শরীফ, মানস বন্দ্যোপাধ্যায়সহ ৫২টি জোনে ২০০ শিল্পী।


এটি পরিচালনা করেছেন রিপন নাগ। চিত্রনাট্য করেছেন রিপন নাগ, নাজাকাত খান, ইমতিয়াজ সজিব। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

২০০৮ সালে চ্যানেল আই-তে মেগা টিভি সিরিজ হিসেবে প্রচারিত হয়েছিল সাত ভাই চম্পা।

সেটি নতুন করে সংযোজন করে এবার চলচ্চিত্র হিসেবে মুক্তি দেওয়া হচ্ছে। ইতিমধ্যে এই কনটেন্টির সেন্সর বোর্ড থেকে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে ছাড়পত্র নেওয়া হয়েছে।
আইস্ক্রিন কর্তৃপক্ষ বলছে, পৌরাণিক এসব গল্পে দর্শকদের সব সময় অন্যরকম আগ্রহ থাকে। সেই গল্পই সিনেম্যাটিক ছোঁয়া আইস্ক্রিনে মুক্তি দেওয়া হচ্ছে সাত ভাই চম্পা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS