ভিডিও

ট্র্যাফিক আইন ভঙ্গ করে গ্রেফতার হলেন মার্কিন পপ তারকা 

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মার্কিন পপ তারকা ও অভিনেতা জাস্টিন টিম্বারলেককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৭ মে) রাতে নিউ ইয়র্কের স্যাগ হার্বারে পুলিশি হেফাজতে নেওয়া হয় তাকে। 

পুলিশ জানান, ওই অঞ্চলের একটি হোটেলে বন্ধুর সঙ্গে দেখা করতে যান এ পপ তারকা। রাত ১২ টার সময় নিজের বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। গাড়ি চালাতে শুরু করেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপর ট্র্যাফিক সিগন্যাল ভঙ্গ করার ফলে ঘটনাটি পুলিশের নজরে আসে।

পুলিশের তরফ থেকে আরও জানানো হয়, কোন কোন ধারায় অভিযুক্ত হলেন গায়ক তা পরে বলা হবে।  জাস্টিন টিম্বারলেকের পরিবারের পক্ষ থেকে এখনও কোনও বিবৃতি দেয় নি। তবে ঘটনায় কেউ আহত হননি বলে খবর পাওয়া গিয়েছে।

স্যাগ হার্বার জাস্টিস কোর্টের আধিকারিক জানান, টিম্বারলেকের গ্রেফতারের ঘটনা নিয়ে এখনই ঘটনার বিস্তারিত জানাতে চায় না পুলিশ-প্রশাসন। 

স্থানীয় আধিকারিকেরা পপ তারকাকে ধাওয়া করতে গিয়ে দেখেন, নিয়ম না মেনে বিচলিত অবস্থায় রাস্তা পারাপার করছেন তিনি। এরপরে পুলিশ তাকে টেনে ধরে রাস্তা থেকে সরিয়ে দেন। ব্রেথলাইজার পরীক্ষা করার নির্দেশ দেওয়া হয় পুলিশের তরফে কিন্তু গায়ক তা অস্বীকার করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS