ভিডিও

অ্যাঞ্জেলিনা নয়, প্রেমিকা ইনেসের কাছ থেকে সন্তান চাইলেন ব্রাড পিট

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৩:০৯ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৩:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  হলিউড জুটি ব্রাড পিট ও অভিনেত্রী অ্যাঞ্জেলিনা ২০০৯ সাল থেকে সংসার পেতেছেন। অনেকদিন ধরেই তাদের বিচ্ছেদ নিয়ে কথা শোনা যাচ্ছিল। সম্পর্কের শেষ প্রান্তে এই বিখ্যাত জুটি।

এদিকে ব্রাড-অ্যাঞ্জেলিনার বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই অভিনেতা জানালেন, তার আরও সন্তান চান। তবে সেটা অ্যাঞ্জেলিনার কাছ থেকে নয়, প্রেমিকা ইনেস দে রামোন এর কাছ থেকে। কিন্তু ব্র্যাড পিট এমন একটি সময় মন্তব্যটি করলেন, যখন অভিনেতার আগের পক্ষের সন্তানদের সঙ্গে টানাপড়েন চলছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরোর এর খবর, অ্যাঞ্জেলিনার সঙ্গে বিচ্ছেদের আইনি লড়াইয়ের মধ্যেই পরস্পরের কাছাকাছি আসেন ব্র্যাড ও ইনেস। এই কঠিন সময়ে ব্রাড এর সুখ এখন তার ৩৪ বছর বয়সী এই প্রেমিকা; তার কাছেই প্রশান্তি পান এই হলিউড অভিনেতা।

ব্রাড-ইনেসের বয়সের পার্থক্য প্রায় ২৬ বছরের। অভিনেতা জানান, ইনেসের সঙ্গে সম্পর্ক ব্র্যাডের জীবন আরও সুখকর করে তুলেছে। অভিনেতার কথায়, ‘ইনেস এখনও অল্পবয়সী। ইনেস যদি সন্তানধারণ করতে চায়, আমি পুরোপুরি রাজি।’

তবে ইনেসের সঙ্গে লম্বা জীবন কাটানোর জন্য সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি ব্রাড পিটের। অভিনেতা মনে করেন, ইনেস ধৈর্যশীল, তাই আগের সম্পর্কের তুলনায় এই সম্পর্ক আরও মসৃণ হবে।

এদিকে ব্রাডের মনোমালিন্য চলছে সন্তানদের সঙ্গেও। তাদের মায়ের সঙ্গে বিচ্ছেদ হলে বাবার পদবি সরিয়ে ফেলতে তৎপর দুই কন্যা। যোগাযোগ নেই বাকি চার সন্তানের সঙ্গেও। বাবার সঙ্গে দূরত্ব বজায় রেখে চলে তারা। তাই অতীতে আবদ্ধ না থেকে আবার নতুন করে জীবন শুরু করতে চাইছেন তিনি।

উল্লেখ্য, ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তানের নাম ম্যাডক্স, জাহারা, শিলোহ, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন। তারা বর্তমানে জোলির অভিভাবকত্বে রয়েছে। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। তবে দুই বছরের দাম্পত্য জীবন পার করে আলাদা হয়ে যান। বর্তমানে তাদের বিচ্ছেদ ও সম্পত্তির বণ্টনের লড়াই আদালতে চলমান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS