ভিডিও

পরকীয়া আইনসিদ্ধ, সুরজিৎ যার খুশি হতেই পারে : কনীনিকা

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  টালিউডে কান পাতলেই এমন গুঞ্জন কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে ভাঙছে। অভিনেত্রী অবশ্য এই নিয়ে মুখ খোলেননি। তার প্রযোজক স্বামী সুরজিৎ হরির তরফ থেকেও কোনও বক্তব্য নেই। 

অভিনেত্রী সদ্য অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র শেষ পর্যায়ের শুটে যোগ দিয়েছেন। ফোনে প্রশ্ন শুনেই রসিকতা, ‘‘অনেক অনুষ্ঠানে বর ছাড়াই চলে যাচ্ছি। বোধহয় সেই জায়গা থেকেই রটনার সূত্রপাত।’’

‘‘যেমন হওয়া উচিত। মেয়ে সামলাচ্ছি। গত আড়াই মাস ধরে মা খুবই অসুস্থ। মাকে নিয়ে চিকিৎসার কারণে বাইরেও গিয়েছি। সংসার সামলে যতটা অভিনয় করার করছি। সে দিক থেকে বলতে গেলে, আমার কাছে সংসার আগে। তার পর অভিনয়। সংসার বাদ দিয়ে অভিনয় করতে পারব না।’’ এ-ও জানান, মেয়ে কিয়াকে নিয়ে বরের সঙ্গে যখন বেড়াতে যান, তখন ছবি দেন। তার পরেও গুঞ্জন ছড়ালে কী-ই বা করতে পারেন তিনি?

অর্থাৎ, তিনি অন্য মেয়েদের মতোই ঘরে-বরে থিতু। সঙ্গে সঙ্গে সপাট জবাব, ‘‘পরকীয়া আইনসিদ্ধ। ফলে, এই নিয়ে কিছু বলার নেই। সুরজিতেরও ব্যক্তি স্বাধীনতা রয়েছে। কেন সারা ক্ষণ আমি ওকে নিয়ে সংবাদমাধ্যমে বলব? সব জায়গায় সব সময় আমরা একসঙ্গে যাব, এমনও কথা নেই।’’ এ-ও যোগ করেছেন, ‘‘সুরজিৎ যার খুশি হোক। ও আমার মেয়ের বাবা। এটুকু বলতে পারি। এটুকুই আমার কাছে যথেষ্ট।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS