ভিডিও

যে কারণে রেস্তোরাঁ ব্যবসার ইতি টানছেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট: জুন ২২, ২০২৪, ০৬:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: ভোজনরসিকদের পাতে ভারতীয় হেঁশেলের রান্না তুলে দেওয়ার বাসনা মার্কিন মুল্লুকে রেস্তোরাঁ খুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বর নিক জোনাসের আবদারে যার নামকরণ করেছিলেন ‘সোনা’। এই রেস্তোরাঁ ব্যবসার পার্টনার হিসেবে সঙ্গে নিয়েছিলেন ভারতীয় ব্যবসায়ী মণীশ গোয়েলকে। সবকিছুই পরিকল্পনা মাফিক হয়েছিল। যে কারণে অল্প সময়েই ‘সোনা’র নামডাকও ছড়িয়ে পড়তে শুরু করেছিল।

এতকিছুর পরও শেষমেশ রেস্তোরাঁ ব্যবসার ইতি টানতে হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে। যদিও বলিউড অভিনেত্রীর এ কাজটি করার একেবারেই ইচ্ছা ছিল না, বাধ্য হয়েই রেস্তোরাঁ ব্যবসায়ীর পরিচয় মুছে ফেলতে হচ্ছে। কারণ, হঠাৎ করেই অংশীদারি ছেড়ে চলে গেছেন মণীষ। এমন পরিস্থিতিতে অভিনয়ের ব্যস্ততার মাঝে রেস্তোরাঁ দেখাশোনা প্রিয়াঙ্কার জন্য অনেকটাই কঠিন হয়ে পড়েছে। তাই অভিনেত্রী ঘোষণা দিয়েছেন, আগামী ৩০ জুন বন্ধ হয়ে যাচ্ছে ‘সোনা’। তবে নিউইয়র্কের এ রেস্তোরাঁটি কারও কাছে বিক্রি করে দিচ্ছেন কিনা, তা নিয়ে এখনও মুখ খোলেননি এই বলিউড তারকা।

এদিকে প্রিয়াঙ্কা বেশ কিছুদিন ধরে ব্যস্ত ‘দ্য ব্লাফ’ সিনেমার শুটিং নিয়ে। এ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে সম্প্রতি গুরুতর আঘাত পেয়েছেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করে সেই আঘাতের ক্ষত তুলে ধরেছেন অনুরাগীদের কাছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS