ভিডিও

তনুশ্রী দত্তকে শারীরিক হেনস্থার অভিযোগ মিথ্যা: নানা পাটেকার

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৩:৫০ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৩:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: ২০১৮ সালে সমাজিক যোগাযোগ মাধ্যমে উত্তাল হয়েছিল ‘মিটু’ আন্দোলন নিয়ে। অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের হয়েছিল নানা পটেকরের বিরুদ্ধে। কিন্তু যথাযথ সাক্ষ্যপ্রমাণের অভাবে সেই মামলাটি বন্ধ করা হয়। 

সম্প্রতি এই ঘটনা নিয়ে সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নানা পাটেকার জানান যে, এই অভিযোগ মিথ্যা ছিল। প্রথম থেকেই আমার আত্মবিশ্বাস যে, তার এই অভিযোগের কোনও ভিত্তি নেই। তাই বিষয়টিতে কখনও তিনি রেগে যাননি।

সমস্যার সূত্রপাত, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবি মুক্তির সময় থেকে। এই ছবিতে একটি গানের দৃশ্যে তনুশ্রীর একা অভিনয় করার কথা ছিল। চিত্রনাট্যে এমনই ছিল বলে জানান অভিনেত্রী। কিন্তু পরে সেই দৃশ্যে নিয়ে আসা হয় নানা পাটেকারকেও। এই গানের শুটিং-এর সময়ই নাকি অভিনেতা নানা, অভিনেত্রী তনুশ্রীর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। নাচ শেখানোর নামে নাকি শারীরিক ভাবে হেনস্থা করার চেষ্টা করেছিলেন নানা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS