ভিডিও

রাজকীয় সেলফিতে টেইলর সুইফট

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: জুন ২৪, ২০২৪, ১১:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

লন্ডনে গান গাইতে গিয়ে মার্কিন পপ তারকা টেইলর সুইফটের সঙ্গে দেখা হয়ে গেল রাজপরিবারের তিন সদস্যের; সেই মুহূর্ত ঠিকই ধরে রাখলেন দারুণ হাস্যোজ্জ্বল এক সেলফিতেও।

ওয়েম্বলি শো এর আগে রাজকীয় সেই সেলফিতে সুইফটের সঙ্গে ছিলেন যুক্তরাজ্যের রাজপরিবারের তিন সদস্য; প্রিন্স অব ওয়েলস উইলিয়াম এবং দুই ক্ষুদে সঙ্গীত অনুরাগী প্রিন্স জর্জ ও প্রিন্সেস শার্লট।

ব্রিটিশ রাজার উত্তরাধিকার প্রিন্স উইলিয়াম তার বড় দুই সন্তানকে নিয়ে সেদিন ওয়েম্বলি স্টেডিয়ামে টেইলর সুইফটের কনসার্ট দেখতে গিয়েছিলেন। ব্যাকস্টেজে গিয়েও হাজির হন তিনি। রাজপরিবারের সদস্যদের দেখা হতেই সেলফি নিতে দেরি করেননি হালের জনপ্রিয় সংগীত তারকা সুইফট।

বিশেষ এ মুহূর্তকে রাজকীয় সেলফি হিসেবে তুলে ধরে ধরা হয়েছে বিবিসির এক প্রতিবেদনে।

পরে কনসার্টের মঞ্চের পেছনে রাজপরিবারের তিন সদস্যদের নিয়ে তোলা এ সেলফি এক্সে পোস্ট করে কেনসিংটন প্রাসাদ।

ছবির ক্যাপশনে লেখা ছিল “একটি দুর্দান্ত সন্ধ্যা উপহার দেওয়ার জন্য টেইলর সুইফটকে ধন্যবাদ!”

বিবিসি লিখেছে, প্রিন্স উইলিয়াম তার দুই সন্তানকে নিয়ে নিজের ৪২তম জন্মদিনে শহরের সবচেয়ে জনপ্রিয় শো টেইলর সুইফটের কনসার্ট দেখতে গিয়েছিলেন। নিজের জ্ন্মদিনে সন্তানদের জন্য এর চেয়ে বড় উপহার আর কী হতে পারে।

শুধু এ দিন নয়, জন্মদিনের পুরো সপ্তাহজুড়ে প্রিন্স উইলিয়াম সবচেয়ে ব্যস্ততম সময় কাটিয়েছেন। আগের রাতেই তিনি জার্মানি থেকে ফিরেছেন। ইউরোতে ডেনমার্কের সঙ্গে ইংল্যান্ডের ফুটবল ম্যাচ দেখতে গিয়েছিলেন। এরপর শুক্রবার সুইফটের কনসার্ট দেখতে যান। সেখানেই ব্যাকস্টেজে সুইফটের সঙ্গে সেলফি তোলেন।

সুইফটও প্রিন্স অব ওয়েলেস উইলিয়ামের সঙ্গে তোলা আরেকটি ছবি পোস্ট করেন এক্সে। এ ছবিতে আরও দেখা গেছে সুইফটের বয়ফ্রেন্ড ট্রাভিস কেলসিকে।

তাতে ব্রিটেনের রাজার উত্তরাধিকার উইলিয়ামকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে লেখেন, “শুভ জন্মদিন এম এইট! লন্ডনের শোগুলি একটি দুর্দান্ত শুরু হয়েছে।”


শুধু ছবিই নয় সেদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায় ‘শেক ইট অফ’ গাইছেন টেইলর সুইফট আর গানের তালে তালে নাচছেন উচ্ছ্বসিত উইলিয়াম।

টেইলরের ইরাস ট্যুরের মধ্যে লন্ডনের এই কনসার্টে নতুন রেকর্ড তৈরি করছেন এই শিল্পী। একসঙ্গে টানা তিন দিনের কনসার্ট করবেন এই গায়িকা। যেটি শুরু হয়েছে গত শুক্রবার এবং শেষ হবে রোববার।

প্রথম দিনে মঞ্চে টেইলর ভক্তদের জন্য সারপ্রাইজ গান পরিবেশন করেন। যেখানে তিনি শাব্দিক ম্যাশআপ হিসেবে তার জনপ্রিয় 'হিটস ডিফারেন্ট এবং 'ডেথ বাই আ থাউজেন্ড কাটে' এর মত গান দিয়ে শ্রোতাদের আনন্দিত করেছিলেন।

শুধু উইলিয়ামই নয় এ কনসার্টে তারার মেলা বসেছিল। হাজির ছিলেন নিকোলা কফলান, কারা ডেলিভিংনে, জোনাথন ভ্যান নেস এবং তার প্রেমিক ট্র্যাভিস কেলস, হলিউড তারকা টম ক্রুজ, ‘বার্বি’ নির্মাতা গ্রেটা গারউইগ, অভিনেতা অ্যাস্টন কুচার, অভিনেত্রী মিলা কুনিসসহ অনেক তারকাদের উপস্থিতি ছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS