ভিডিও

 দক্ষিণী সিনেমায় অভিনেতা ২শো ভাগ উজাড় করে দেন; শ্বাশ্বত

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক: মুক্তি পাচ্ছে নাগ অশ্বিনের ‘কল্কি ২৮৯৮ এডি’। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এই ছবিতে তার সহ-অভিনেতা অমিতাভ বচ্চন, কামাল হাসান, প্রভাস, দীপিকা পাড়ুকোন।

নিজের চরিত্রের ব্যাপারে শাশ্বত বললেন, খলনায়কের ভূমিকায় অভিনয় করেছি। এর বেশি এখন আর বলতে পারব না। প্রচুর মার খেয়েছি। মারের চোটে শেষে মরে গিয়েছি।

তিনি বলেন, দক্ষিণী ছবির অ্যাকশন সম্পর্কে কারও কোনও ধারণাই নেই। যে পোশাকে আমায় দেখছেন সেই পোশাকেরই ওজন পাঁচ কেজি! ওই ভারী পোশাক পরে মারপিট করতে হয়েছে। দিনের শেষে ঘাড় ব্যথা হয়ে যেত। ছবির কারণে ওজনও ঝরাতে হয়েছে শাশ্বতকে।

সহ-অভিনেতা বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির বড় তারকাদের সঙ্গে কাজ করে কেমন লাগল? প্রশ্ন শুনে তিনি বলেন, প্রত্যেকে ভীষণ পেশাদার। কাজের বাইরে কিচ্ছু বোঝেন না। শুটিং না থাকলেও কেবল কামাল হাসানের কাজ দেখবেন বলে সেটে আসতেন প্রভাস! আমার বেশি দৃশ্য দীপিকার সঙ্গে। দুর্দান্ত অভিনেত্রীর পাশাপাশি দারুণ ভাল মানুষ। বিকেলে শট। সকাল থেকে সেটে বসে। কোনও বিরক্তি নেই! 

শাশ্বত আরও বলেন, প্রথম দিন কামাল হাসানকে দেখেই আমি আপ্লুত। পায়ে হাত দিয়ে প্রণাম করতে যেতেই হাত চেপে ধরেছিলেন। তার পর ফিসফিসিয়ে জানালেন, আর যেন কখনও তার পা না ছুঁই। উনি এত কিছুর যোগ্যই নন! এত ধীরে কথা বলেন যে মন দিয়ে না শুনলে কথা শোনা দায়।

তিনি বলেন, বাংলা ইন্ডাস্ট্রিতে কেউ উন্নতি করলে বাকিদের মুখ ভার। উল্টো যে উন্নতি করে তাকে টেনে নিচে নামাতে চায়। দক্ষিণে ঠিক তার উল্টো। একদিন শুটিংয়ে গিয়ে দেখি, সেটে সবাই ‘আরআরআর’-এর গান চালিয়ে নাচছেন! কী ব্যাপার? প্রশ্ন করে জানতে পারলাম, আগের রাতে আন্তর্জাতিক মঞ্চে সম্মানিত হয়েছে ছবিটি। ভোরে সেই খবর পেয়েই আনন্দে আত্মহারা হয়ে সকলে ছবির গান চালিয়ে নাচছেন! 

তিনি আরও জানান, তাদের ইন্ডাস্ট্রি সম্মানিত। এত বেশি আপ্যায়ন, অভিনেতাদের স্বাচ্ছন্দ্যের প্রতি ইউনিটের এতটাই নজর যে প্রত্যেক অভিনেতা নিজে থেকেই ২০০ শতাংশ উজাড় করে দেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS