ভিডিও

নিজেকে সিঙ্গেল দাবি মধুমিতার

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  ভারতীয় ধারাবাহিকের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন অভিনেত্রী মধুমিতা সরকার। এরপর সিনেমাও শুরু করেন। বর্তমানে  সিনেমা আর সিরিজ নিয়ে তিনি ব্যস্ত। অভিনয় জগতে পা রেখেই বসেছিলেন বিয়ের পিঁড়িতে। তবে কয়েক বছরের মধ্যেই সেই সংসার ভেঙে যায়। তারপর থেকে একাধিক নায়কের সঙ্গে নাম জড়িয়েছেন। তবে এখনো নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন ছোট পর্দার সেই ‘পাখি’।

এবার নিজেকে সিঙ্গেল রাখার কারণ খোলাসা করলেন এই অভিনেত্রী। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেই ভিডিও’র ক্যাপশনে লিখেন, কেন যে আমি সিঙ্গেল, বুঝতেই পারি না।ভিডিওতে দেখা যায়, এক নারীকে ঘিরে রয়েছে অনেক পুরুষ। সেই নারী নিজের আশপাশে থাকা পুরুষগুলোকে  হাত দিয়ে সরিয়ে দিচ্ছে। ভিডিওটি দেখে অনেকেই বলছেন, পুরুষদের এন্ট্রি রুখে রেখেছেন মধুমিতা, সেই কারণেই ডিভোর্সের এত বছর পরেও তিনি একা।

এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম, তবে ক্যারিয়ারে আরও ফোকাস করতে পারতাম। উল্লেখ্য, মধুমিতার প্রথম সিরিয়াল ‘সবিনয়ে নিবেদন’-এর নায়ক ছিলেন সৌরভ চক্রবর্তী। সেই ধারাবাহিকের কাজ চলতে চলতেই ভালোবেসে ছিলেন একে-অপরকে। ২০১৫ সালে দু‘জনে সারেন আইনি বিয়ে। ২০১৯ সালে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। নতুন করে সম্পর্কে জড়ানোর বিষয়ে অভিনেত্রী বলেন, আমি এখন পুরোপুরি সিঙ্গেল। গত চার বছর ধরে আমার আগে-পিছে  কেউ নেই।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS