ভিডিও

ব্রাজিলের সাপোর্টার হয়ে আর্জেন্টিনার খেলা দেখতে গেলেন মীর সাব্বির

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৬:১৮ বিকাল
আপডেট: জুন ২৭, ২০২৪, ১২:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির বরাবরই ব্রাজিলের সাপোর্টার। তবে এবার কোপা আমেরিকায় যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামের গ্যালারিতে বসে আর্জেন্টিনার ম্যাচ উপভোগ করেছেন তিনি।

শুধু তাই নয়, খেলার সময় নিজের ফেসবুক লাইভেও আসেন এই তারকা।
খেলা দেখার পরিকল্পনার কথা, একই সঙ্গে অভিজ্ঞতাও দেশের একটি গণমাধ্যমকে জানান মীর সাব্বির। তিনি বলেন, এত মানুষ জীবনে কোনো দিন সামানসামনি দেখিনি। ৮০ হাজারের বেশি দর্শক খেলা দেখছেন। গ্যালারিতে দেখলাম, প্রচুর বাংলাদেশিরাও আসছেন। খেলার মাঠে আমার ছেলেরা বাংলাদেশের পতাকা উড়িয়েছে।

কোপা আমেরিকার এই ম্যাচে চিলিকে ১ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচের মাধ্যমেই আন্তর্জাতিক কোনো ফুটবল খেলা প্রথমবার মাঠে বসে দেখেছেন সাব্বির। দল হিসেবে ব্রাজিলের সমর্থক হলেও এই অভিনেতার দুই ছেলে আর্জেন্টিনার সাপোর্টার। মূলত ছেলেদের জন্যই খেলা দেখতে যাওয়া।  

মেসির ব্যাপারে তিনি বলেন, মেসিকে প্রথম সামনাসামনি খেলতে দেখলাম। একজন ম্যাজিশিয়ানকে দেখলাম। আমি ব্রাজিলের সাপোর্টার হলেও কিন্তু মেসির ভক্ত। মেসির খেলা মানে হচ্ছে আমার কাছে একটা শৈল্পিক ব্যাপার।

সাব্বির জানান, দুই সন্তানকে নিয়ে যে গ্যালারিতে বসে খেলা উপভোগ করেছেন তার প্রতিটার টিকিটের দাম ৫০০ ইউএস ডলার। তিনজনের টিকিটের মূল্য বাংলাদেশি মুদ্রায় দেড় লাখেরও বেশি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS