ভিডিও

লিভ টুগেদারে বিজয়-তৃষা

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৭:০৫ বিকাল
আপডেট: জুন ২৭, ২০২৪, ০১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  বিজয় থালাপতি ও তৃষা কৃষ্ণণ। এই দুই দক্ষিণী তারকাকে নিয়ে গুঞ্জন অনেক দিনের। মঙ্গলবার নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়ল। সোমবার বিজয়ের জন্মদিন ছিল। উদ্‌যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন দক্ষিণী নায়িকা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি লিভ টুগেদার করছেন। এর পিছনেও গল্প আছে। বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও।

২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই রসায়ন নাকি বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তার উপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় তারা ঘোষণাও করেন, সবটাই রটনা। তারা শুধুই বন্ধু। ১৫ বছর পর সব রটনা সরিয়ে ফের তারা জুটি হলেন লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন গুঞ্জন, লুকিয়ে প্রেম করছেন তারা। এর পর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবিশিকারিরা। কখনও বিমানবন্দরে, তো কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদা ভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলন্তি! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলেছে। যার আঁচ পেয়েছে বিনোদন দুনিয়া। সোমবার উদ্‌যাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাদের দাবি, শুধু প্রেম নয় একত্রবাস করছেন যুগল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS