ভিডিও

শাকিব ও কনাকে অভিনন্দন জানালেন অপু বিশ্বাস

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট: জুন ২৭, ২০২৪, ০১:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  ঢালিউড সুপারস্টার শাকিব খান ‘তুফান’ সিনেমা দিয়ে ঝড় তুলেছেন দর্শক হৃদয়ে। এই সিনেমাটি শুধু দেশে নয়, বিদেশের মাটিতেও দেখা যাবে।  তুফান ইস্যুতে ফেসবুকে পোস্ট করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। পোষ্টে শাকিবকে অভিনন্দন জানানোর পাশাপাশি কণ্ঠশিল্পী কনাকেও অভিনন্দন জানিয়েছেন তিনি।  অপুর সেই পোস্টে শাকিব ছাড়াও পরিচালক রায়হান রাফি ও তুফান টিমও জায়গা পেয়েছেন। ঈদে মুক্তি পাওয়া সিনেমার অভিনব সাফল্যের জন্য সবাইকে অভিনন্দন জানিয়েছেন অপু।

মঙ্গলবার দুপুরে ভেরিফায়েড ফেসবুক পেজে অপু একটি ছবি পোস্ট করেন। সে ছবিতে শাকিবের সঙ্গে দাঁড়িয়ে আছেন কনা। কনা ‘তুফান’ সিনেমায় ‘দুষ্টু কোকিল’ শিরোনামে গানের কণ্ঠ দিয়েছেন। তাই শাকিবের সঙ্গে কনার ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন অপু। এ ছবির ক্যাপশনে অপু লেখেন, অভিনন্দন কনা আপু, অভিনন্দন রায়হান রাফি ভাইয়া, অভিনন্দন তুফান টিম। এরপর দুটি লাভ ইমোজি জুড়ে দিয়ে গ্লোবাল সুপারস্টার শাকিব খানকে অভিনন্দন জানান অপু।

রায়হান রাফি পরিচালিত ৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত ‘তুফান’ সিনেমা এখন প্রেক্ষাগৃহে হাউসফুল চলছে। ঈদে মুক্তি পাওয়া ৫টি সিনেমার মধ্যে দর্শক আগ্রহের শীর্ষে রয়েছে সিনেমাটি। তাই এ অভিনব সাফল্যে শাকিবকে অভিনন্দন জানান চিত্রনায়িকা। ‘তুফান’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS