ভিডিও

নারীবাদের সংজ্ঞাটা বদলানো উচিত : দীপিকা 

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ০৪:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক:  পর পর তিন হিট ছবি ‘পাঠান’, ‘জওয়ান’, ‘ফাইটার’, এ অভিনয় করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই তিন ছবিই পুরুষকেন্দ্রিক। অথচ দীপিকার ঝুলিতেই রয়েছে ‘পিকু’, ‘ছপাক’-এর মতো  ছবি। তাই সংবাদমাধ্যে জিজ্ঞাসা করা হয়, আবার তাকে কবে মহিলাকেন্দ্রিক ছবিতে দেখা যাবে।

প্রশ্নের উত্তরে দীপিকা বলেছেন তার আসন্ন ছবি ‘সিংহম ৩’-এর কথা। এই ছবিতে তাকে দেখা যাবে এক পুলিশের চরিত্রে। দীপিকা এই প্রসঙ্গে জানান যে নারী ও পুরুষ পরস্পরের পরিপূরক। তিনি বলেন, “আমরা একা কখনই কিছু করতে পারি না। পুরুষদের ছাড়া মহিলারা সফল হতে পারেন না। একই ভাবে পুরুষরাও মহিলাদের ছাড়া জীবনে সফল হতে পারেন না। তাই নারীবাদের সংজ্ঞাটা আমাদের বদলানো উচিত।”

যদিও দীপিকা মনে করেন, মহিলাদের জন্য আরও ভাল কিছু চরিত্র লেখা উচিত। এই মুহূর্তে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবিতে এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করেছেন তিনি। বিষ্ণুর দশম অবতার কল্কি জন্ম নেবে দীপিকা অভিনীত এই চরিত্রের কোলে। এই কল্কিই কলিযুগের অবসান ঘটাবে। এই ছবিতে অভিনয় করেছেন অমিভাত বচ্চন ও প্রভাস। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS