ভিডিও

আসছে শুভ-ঐশীর ‘নূর’

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৭:১৪ বিকাল
আপডেট: জুন ২৭, ২০২৪, ১১:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক: রায়হান রাফী পরিচালিত এবং আরিফিন শুভ অভিনীত ‘নূর’ সিনেমাটির কাজ শেষ হয়েছে অনেক আগেই। কিন্তু নানা বাধায় ছবিটি এতদিন মুক্তি পায়নি। তবে দ্রুতই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে আরিফিন শুভর বিপরীতে রয়েছেন ঐশী।

এদিকে ঈদের সবচেয়ে আলোচিত ছবি ‘তুফান’র প্রিমিয়ার শো ছিল ২৪শে জুন সন্ধ্যায় মিরপুর স্টার সিনেপ্লেক্সে। সেখানে ‘নূর’ লেখা টি-শার্ট পরে হাজির হন শুভ। এসেই আলোচনার কেন্দ্রে চলে আসে এই নায়ক। কারণ এদিন তিনি অনুষ্ঠানস্থলে ঢুকেই সবার সামনে শাকিব খানের পা ছুঁয়ে সালাম করেন। শুভর এমন বিনয় নজর কাড়ে সবার। মুহূর্তেই পা থেকে শুভকে টেনে তুললেন শাকিব। জড়িয়ে ধরলেন বুকে। চারপাশে তখন ক্যামেরার অভাব ছিল না। ‘তুফান’ শো শেষে আরিফিন শুভ জানিয়েছেন, এবারই প্রথম শাকিব ও তিনি একসঙ্গে সিনেমা দেখেছেন। এরপর তুমুল প্রশংসা করেন এ ছবির ও শাকিব খানের।

লম্বা সময় মুক্তির মিছিলে আটকে থাকা ‘নূর’ সিনেমার টি-শার্ট গায়ে দেখে শুভর কাছে এর রহস্য জানতে চাওয়া হয়। নায়ক জানিয়েছেন, দ্রুতই মুক্তি পাচ্ছে ‘নূর’। এ সময় শুভর পাশে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়িকা ঐশীও। ‘নূর’ সিনেমাটিও নির্মাণ করেছেন রায়হান রাফী।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS