ভিডিও

সাফল্যের মুখ দেখতে পাননি ছেলে, ফ্ল্যাট কিনলেন আমির 

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৩:২৭ দুপুর
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক: বলিউডের অনেক তারকারাই জমি-বাড়িতে বিনিয়োগ করে থাকেন। অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন গত কয়েক মাসে মুম্বই শহরে একাধিক সম্পত্তি কিনেছেন। এবার আমির খানও একটি ফ্ল্যাট কিনলেন মুম্বইয়ের পালি হিল এলাকায়। নতুন এই ফ্ল্যাটটি কিনতে প্রায় ১০ কোটি টাকা খরচ করেছেন অভিনেতা। অন্য দিকে আমিরের ছেলে জুনেইদ খানের প্রথম ছবি ‘মহারাজ’ মুক্তি পেয়েছে। তবে তেমন সাড়া ফেলতে পারেনি এই ছবি। এর মাঝেই নতুন সম্পত্তি কিনলেন বাবা আমির।

গত ২৫ জুন ফ্ল্যাট কেনা আমির খানের এই নতুন ফ্ল্যাটটি প্রায় ১০২৭ বর্গফুট আয়তন বিশিষ্ট বলেই জানা গিয়েছে। এর জন্য ৫৮ লাখ ৫০ হাজার টাকা স্ট্যাম্প ডিউটি লেগেছে। শুধু তাই নয়, প্রায় ৩০ হাজার টাকা লেগেছে রেজিস্ট্রেশনের জন্যে। অভিনেতার নতুন এই ফ্ল্যাটটি মুম্বইয়ে অভিজাত পালি হিল এলাকায় বেলা ভিস্তা অ্যাপার্টেমন্টে। এখানেই রয়েছেন রণবীর-আলিয়ার বাড়ি। সাধারণত প্রাকৃতিক সৌন্দর্যের জন্য তারকারা এখানে বাড়ি কেনেন।

আমির খানের মুম্বইয়েই একাধিক সম্পত্তি রয়েছে। বান্দ্রা এলাকায় তাঁর ৫০০০ বর্গফুটের একটি বাড়ি রয়েছে। এ ছাড়াও পঞ্চগণিতে প্রায় ২ একর জমির উপর খামারবাড়ি রয়েছে, উত্তরপ্রদেশেও একাধিক সম্পত্তি রয়েছে তার। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS