ভিডিও

‘প্রিয়তমা’ ও ‘তুফান’ ফিরিয়ে দিয়েছিলেন সাবিলা নূর

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ১২:০০ রাত
আমাদেরকে ফলো করুন

ছোটপর্দার অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রী সাবিলা নূর। দর্শক তার কাজ ভীষণ পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় তার প্রতিটি পোস্টে নেটিজেনদের অংশগ্রহণে সেটি আরও বেশি স্পষ্ট হয়। এই অভিনেত্রী সদ্য প্রশংসিত হয়েছেন হইচইতে মুক্তি পাওয়া শিহাব শাহীন পরিচালিত ‘গোলাম মামুন’ ওয়েব সিরিজে একজন সিরিয়াস পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করে। দেশের সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে র‌্যাম্পে হেটেও এসেছেন আলোচনায়। র‌্যাম্পের মঞ্চে সাবিলার প্রতি শাকিব খানের যত্নও দর্শকের চোখ এড়ায়নি।

এবার জানা গেলো নতুন তথ্য। শাকিব খানের পর পর দুটি ব্লকবাস্টার সিনেমার প্রস্তাব পেয়েও করেননি এই জনপ্রিয় তারকা। বিশেষ করে ‘তুফান’ সিনেমায় পূর্ণ প্রস্তুতি নেয়ার পরও তিনি কাজটি করেননি। এমনকি এর আগে শাকিব খানের আরেক আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’তেও প্রস্তাব পেয়েছিলেন সাবিলা। সেটিও তিনি বিনয়ের সঙ্গে ফিরিয়ে দেন।

কিন্তু কেন? জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘‘প্রথমেই বলবো, এখন মনে হচ্ছে ছবি দুটি না করা ছিলো আমার জন্য অনেক বড় বোকামি! কারণ, ‘প্রিয়তমা’ সুপার ডুপার হিট হয়েছে। আর ‘তুফান’ তো এখন চারিদিকে তুফান বইয়ে দিচ্ছে। তাছাড়া রায়হান রাফীর কাজে সব সময় আলাদা ডাইমেনশন থাকে। মোস্ট ইমপরটেন্টলি, আমাদের দেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া হয়েছে।’’ ছবি দুটি ছেড়ে দেওয়া প্রসঙ্গে সাবিলা বলেন, ‘‘প্রিয়তমা’ সিনেমাটি করতে পারিনি সময়ের জন্য। তারা যে সময় আমার সিডিউল চেয়েছিলেন সেই সময় আগে থেকেই অন্য সিডিউল দেওয়া ছিলো। আর ‘তুফান’ নিয়ে এখন আসলে বেশিকিছু বলতে চাই না। কারণ, এই ছবি দিয়ে এতো প্রশংসা চারিদিকে। যারা যারা কাজ করেছেন তারা প্রত্যেকে এতো চমৎকার অভিনয় করেছেন। শুধু এটুকু বলবো, ছবি দুটি ছবি না করতে পারা আমারই ক্ষতি, করতে পারলে ক্যারিয়ারে ভালো দুটি কাজ যুক্ত হতো। তবে আমি বিশ্বাস করি ভবিষ্যতে এরচেয়ে ভালো কাজ আমি করতে পারবো।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS