ভিডিও

ক্রাইম-থ্রিলার গল্পে পড়শীর গানচিত্র

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

নতুন গান নিয়ে হাজির হলেন হাল সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। গানের শিরোনাম ‘এই দুটি চোখে’। সুদীপ কুমার দ্বীপের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। পড়শীর প্রতিটি গানের মিউজিক ভিডিওতেই থাকে একটু আলাদা চমক। এবারো তাই হয়েছে। নতুন এ গানটিতে একেবারে ভিন্নরূপে হাজির হয়েছেন তিনি। ক্রাইম-থ্রিলার গল্পের ভিডিওটি নির্মাণ করেছেন সোহেল রাজ। আর এতে একজন মোস্ট ওয়ান্টেড আসামির ভূমিকায় দেখা গেছে পড়শীকে। রাফ অ্যান্ড টাফ লুকে এ গায়িকার পারফরমেন্স বেশ প্রশংসিত হচ্ছে মিউজিক ভিডিওতে। অ্যাকশন ও ক্রাইমের পাশাপাশি রোমান্স ও ড্যান্স স্টেপও রয়েছে এখানে এ গায়িকার। সব মিলিয়ে একটি পরিপূর্ণ প্যাকেজ পড়শীর ‘এই দুটি চোখে’।

এর আগে প্রতিটি গানের মিউজিক ভিডিওতেই পড়শীর অভিনয় নজর কেড়েছে। উৎসবভিত্তিক নাটকেও অভিনয় করে থাকেন তিনি। এবার ঈদের পরপর এ মিউজিক ভিডিওতে দর্শকরা পেলেন অন্য এক পড়শীকে। এ বিষয়ে এ গায়িকা বলেন, প্রতিটি গানের অডিও’র পাশাপাশি ভিডিওতে গুরুত্ব থাকে আমার। এবারো তাই হয়েছে। গানের শুরু থেকে শেষ পর্যন্ত টুইস্ট খুঁজে পাবেন দর্শক। আমি নিজেও এরকম চরিত্রে অভিনয় করিনি আগে। সেদিক থেকে আমার অভিজ্ঞতাটিও ছিল দারুণ। সব মিলিয়ে গানচিত্রটি সবার ভালো লাগবে বলেই বিশ্বাস। ‘এই দুটি চোখে’ প্রকাশ পেয়েছে পড়শীর নিজের ইউটিউব চ্যানেলে। বর্তমানে স্টেজ শো, নতুন গান নিয়ে ব্যস্ত এ তারকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS