ভিডিও

বিয়ের এক সপ্তাহ পরেই হাসপাতালে, সোনাক্ষী কি অন্তঃসত্ত্বা? 

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৩:১৪ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৩:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক: আইনি মতে ৭ বছর সম্পর্কের পর  ২৩ জুন বিয়ে করেছেন সোনাক্ষী সিন্হা ও জ়াহির ইকবাল। এখনও এক সপ্তাহ হয়নি সোনাক্ষী-জ়াহিরের বিয়ের। এর মধ্যেই কি অন্তঃসত্ত্বা অভিনেত্রী? একটি ভিডিও ঘিরে এমন জল্পনাই শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জ়াহির। তবে ছবিশিকারিদের দেখতে পেয়েই তারা গাড়িতে উঠে পড়েন। বলা ভাল, এ দিন ছবিশিকারিদের এড়িয়ে যান নবদম্পতি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, তা হলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

নেটিজেনরা মনে করিয়ে দিয়েছে অভিনেত্রী আলিয়া ভাট্টের বিয়ের কথা। বিয়ের দু’মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেই একই পথই কি অনুসরণ করবেন সোনাক্ষীও? এক নেটিজেনরা মন্তব্য, “কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।”

সোনাক্ষী ও জ়াহিরের ভিন্ধর্মী বিয়ে নিয়ে বিতর্ক কম হয়নি। সাত বছর সম্পর্কে থাকলেও এই বিয়েতে নাকি সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্হা ও গোটা পরিবারের। যদিও শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়ের আগে প্রথম দিকে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাদের সম্পূর্ণ সম্মতি রয়েছে।

বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে করেন তারকা দম্পতি। আড়ম্বরহীন বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয় পরিজন ও বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। কিন্তু বিয়ের এক সপ্তাহের মধ্যে হাসপাতালে যেতে দেখে অনেকে মনে করছেন, সোনাক্ষী অন্তঃসত্ত্বা বলেই কি বিয়েতে সম্মতি দিল সিন্হা পরিবার? যদিও এ সবই জল্পনা



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS