ভিডিও

‘সুখবর আসবে। যখন আসবে, সকলের সঙ্গে সেটা ভাগ করে নেব।’- ভিকি

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৩:৩০ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৩:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। তবে সেগুলি গুজবই ছিল। যদিও এর মাঝেই বেশ কয়েক দিন স্বামীর সঙ্গে লন্ডনে একান্তযাপনে ছিলেন অভিনেত্রী। সেই সময় বার বার তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছে। যদিও সদ্য দেশে ফিরেছেন। যে দিন বিমানবন্দরে নামেন, গোটাটাই কালো পোশাকে ঢাকা অবস্থায় দেখা যায় তাঁকে। তার পর সে ভাবে রাস্তা কিংবা শুটিং দেখা যায়নি ক্যাটরিনাকে। এ বার স্ত্রীকে নিয়ে মুখ ফস্কে কী বলে বসলেন স্বামী ভিকি?

আগামী ১৯ জুলাই খারাপ খবর দেবেন ভিকি। অর্থাৎ অভিনেতার আগামী ছবি ‘ব্যাড নিউজ়’ মুক্তি পাবে ওই দিন। ২০১৯ সালে কর্ণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ়’ ছবিতে হাসির মোড়কে সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছিলেন পরিচালক রাজ মেহতা। ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, করিনা কপূর, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আডবাণী। সেই ছবির সিক্যুয়েল হল এই ‘ব্যাড নিউজ়’ ছবিটি। এই ছবিতে জুটি বাঁধছেন ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি। ‘গুড নিউজ়’-এ ছিলেন পঞ্জাবি সঙ্গীতশিল্পী তথা অভিনেতা দিলজিৎ। এ বার থাকছেন পঞ্জাবি সঙ্গীতশিল্পী অমরিন্দরপাল ভির্ক ওরফে অ্যামি ভির্ক। ছবিটি পরিচালনা করবেন আনন্দ তিওয়ারি। এই মুহূর্তে ছবির প্রচার চলছে জোরকদমে। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। ‘ব্যাড নিউজ়’ এর প্রচারে ভিকি আসতে তিনি কবে সুখবর দেবেন? সেই প্রসঙ্গে প্রশ্ন করতেই উত্তর আসে তাঁর তরফে। ভিকি বলেন, ‘‘সুখবর আসবে। যখন আসবে, সকলের সঙ্গে সেটা ভাগ করে নেব।’’ তবে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেতা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS