ভিডিও

সিদ্ধার্থের নাম করে ৫০ লক্ষ টাকা হাতিয়ে নিলো প্রতারক

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৪:২৩ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৪:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রার অনুরাগীর কাছ থেকে প্রতারক চক্র হাতিয়ে নিলো ৫০ লক্ষ টাকা। অভিনেতার একটি ফ্যানপেজের দুই অ্যাডমিন দাবি করেন, সিদ্ধার্থের জীবনের ঝুঁকি রয়েছে। অভিনেত্রী কিয়ারা আডবাণী খুনের হুমকি দিয়ে তাঁকে বিয়ে করেছেন। এখন তার টাকার দরকার। প্রিয় তারকার বিপদ শুনে ৫০ লক্ষ টাকা দিয়ে দেন অনুরাগী। পরে বুঝতে পারেন, তিনি জালিয়াতির শিকার হয়েছেন। 

সিদ্ধার্থ তার পোস্টে লিখেছেন, “আমি জানতে পেরেছি, কয়েক জন সমাজমাধ্যমে আমার নাম করে জালিয়াতি চালিয়ে যাচ্ছে। এদের দাবি, আমার ও আমার পরিবারের সঙ্গে তারা জড়িত। আমি সকলকে বলতে চাই, আমি বা আমার পরিবারের কেউই এই ধরনের কাজ সমর্থন করি না।”

মানুষ যাতে এই ধরনের জালিয়াতিতে বিশ্বাস না করেন, সেই আবেদনও করেছেন অভিনেতা। তিনি লিখেছেন, “এই ধরনের বিষয়ে সকলকে সতর্ক থাকতে অনুরোধ করব। কেউ যদি সন্দেহজনক কোনও অনুরোধ আপনার কাছে করে, সেটার বিষয়ে অবিলম্বে সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিযোগ জানান। ভুল খবর ছড়ানো থেকে বিরত থাকুন।”

পোস্টের শেষে সিদ্ধার্থ লিখেছেন, “অনুরাগীরাই আমার শক্তি। তাদের বিশ্বাস ও নিরাপত্তা আমার কাছে অগ্রাধিকার পায়।”

উল্লেখ্য, এক্স হ্যান্ডলে একাধিক পোস্ট করে এই জালিয়াতির কথা জানান আমেরিকার বাসিন্দা মিনু। তিনি জানান, আলিজ়া ও হুসনা পরভিন নামে দু’জন সিদ্ধার্থকে নিয়ে মনগড়া একটি গল্প শুনিয়েছিলেন তাকে। এমনকি ওই দুই অভিযুক্ত এই দাবিও করেন, কিয়ারা নাকি ‘কালা জাদু’ করেছেন সিদ্ধার্থের উপর। অভিনেতার এমনই অবস্থা যে নিজের ব্যাঙ্ক-অ্যাকাউন্ট ব্যবহার করার ক্ষমতাও তার কাছে নেই। সমস্ত গল্প বিশ্বাস করেই জালিয়াতির ফাঁদে পা দিয়েছিলেন সিদ্ধার্থের অনুরাগী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS