ভিডিও

কুপ্রস্তাব দেয়ার অভিযোগ, সহশিল্পীর নামে জিডি করলেন সামিয়া অথই

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নির্মাতা হোসনি ইয়ামিনের একটি নাটকে অভিনয় করেছেন মাসুম রেজওয়ান ও সামিয়া অথই। গত ১৭ ও ১৮ মঞ্চে নাটকটির দৃশ্যধারণ করেছেন তারা। এর মধ্যে ব্যক্তিগত বিষয়কে সামনে এনে একে অপরের বিরুদ্ধে অভিযোগ, পাল্টা অভিযোগ তুলেছেন এই পরিচালক, অভিনেতা ও অভিনেত্রী। এর মধ্যে আদাবর থানায় অভিযোগ করেছেন সামিয়া অথই।

২৯ জুন মধ্যরাতে অভিনেতা মাসুম রেজওয়ানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন এই তরুণ অভিনেত্রী। জিডিতে তিনি দাবি করেছেন, একসঙ্গে কাজের সুবাদে মাসুমের সঙ্গে তার পরিচয় হয়। তিনি (মাসুম) তাকে প্রায়ই বিরক্ত করতেন। এর মধ্যে শনিবার (২৯ জুন) রাত ১২টা ২০ মিনিটের দিকে মোহাম্মদপুরের টোকিও স্কয়ারের সামনে তাকে ‘কুপ্রস্তাব’ দেন মাসুম।

তবে অথইয়ের অভিযোগকে ‘বানোয়াট’ বলে দাবি করেছেন মাসুম রেজওয়ান। তিনি বলেন, অথই আমার খুব ভালো বন্ধু। ওর পরিবারের সঙ্গেও আমার পরিচয় রয়েছে। মাসুমের দাবি, পরিচালক ইয়ামিনের যোগসাজশে ও প্ররোচনায় তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন সামিয়া অথই। সেই রাতে ঘটনাস্থলে পরিচালক ইয়ামিনের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন এই তরুণ অভিনেতা। সামিয়া অথই সাধারণ ডায়েরি করার পর একই দিন (২৯ জুন) বিকেলে পরিচালক ইয়ামিনের বিরুদ্ধে অভিনয় শিল্পী সংঘে অভিযোগ দেন অভিনেতা মাসুম। অভিযোগে মাসুম দাবি করেছেন, সেই রাতে তার সঙ্গে টোকিও স্কয়ারের সামনে দেখা করতে আসেন সামিয়া অথই। এর মধ্যে পরিচালক ইয়ামিন অতর্কিতভাবে তার ওপর হামলা করেন। পরিচালক ও তার সঙ্গে একাধিক ব্যক্তি তাকে মারধর করেন। হত্যার হুমকি দেন। মাসুমের অভিযোগ গ্রহণ করেছে অভিনয় শিল্পী সংঘ। ৬ জুলাই দুই পক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী করণীয় নির্ধারণ করবে সংগঠনটি। এর মধ্যে ২ জুলাই অভিনেতা মাসুমের বিরুদ্ধে আরেকটি সাধারণ ডায়েরি করেছেন পরিচালক ইয়ামিন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS