ভিডিও

আলিয়ার আনুষ্ঠানিক ঘোষণা

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের গ্লোবাল স্টার আলিয়া ভাট। কাজ করছেন বলিউড থেকে হলিউডে। সিনেমা নির্বাচনে তিনি বিচক্ষণতার প্রমাণ দিয়েছেন বারবার। সেই জায়গা থেকে আরও একটি নতুন সিনেমায় নাম লিখিয়েছেন। শিরোনাম ‘আলফা’। এখানে প্রথমবারের মতো তাকে গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। গত বছরই জানা গিয়েছিল, যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’-এ অভিনয় করবেন আলিয়া ভাট। তবে সে সময় সিনেমার নামসহ কোনো কিছুই ঘোষণা করা হয়নি। এবার আনুষ্ঠানিকভাবে সিনেমার নাম ঘোষণার পাশাপাশি এর শুটিং শুরুর বিষয়েও জানানো হয়েছে। যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’ সিনেমায় এর আগে অভিনয় করেছেন শাহরুখ খান, সালমান খান, হৃত্বিক রোশানের মতো তারকা। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন আলিয়া।

এ ছাড়া ‘আলফা’ হতে যাচ্ছে এ প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম নারী গোয়েন্দাকেন্দ্রিক সিনেমা। আসছে জুলাইয়ের ১৫ তারিখ মুম্বাইতে শুরু হবে সিনেমার শুটিং। এর আগে গতকাল শুক্রবার আলিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি মোশন ভিডিও প্রকাশের মাধ্যমে সিনেমার আনুষ্ঠানিক নাম ঘোষণা করেন। ভিডিওতে আলিয়াকে বলতে শোনা যায়, ‘গ্রিক অ্যালফাবেটের সব থেকে প্রথম অক্ষর আর আমাদের উদ্দেশ্য একই। ভালো করে দেখলে বুঝবেন, সব শহরেই একটা জঙ্গল রয়েছে, যেখানে আলফার রাজত্ব চলে। সবার আগে, সব থেকে প্রখর, সব থেকে বীর।’ সিনেমায় খলনায়কের চরিত্রে দেখা যাবে ববি দেওলকে। এ ছাড়া থাকবেন অনিল কাপুর। এটি পরিচালনা করবেন শিব রাওয়েল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS