ভিডিও

পারিবারিক বিষয়গুলো পরিবারের মধ্যেই থাকা উচিত,লাবকে শত্রুঘ্ন সিন্হা

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: জ়াহির ইকবাল-সোনাক্ষী সিন্হার বিয়েতে মত ছিল না নায়িকার ভাই লাবের। সে কথা তিনি সম্প্রতি সমাজমাধ্যমকে জানিয়েওছেন। এ বার ছেলের বিপক্ষে ক্ষোভ ঝাড়লেন শত্রুঘ্ন।
দিন কয়েক আগে বোনের বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন লাব সিন্হা। জানিয়েছিলেন, এই বিয়েতে তিনি খুশি নন। সেই কারণেই তিনি জ়াহির ইকবাল-সোনাক্ষী সিন্হার বিয়েতে উপস্থিত থাকার প্রয়োজন বোধ করেননি। এ কথা জানানোর পরেই পারিবারিক বিরোধ প্রকাশ্যে আসে। অসুস্থ হয়ে পড়েন শত্রুঘ্ন সিন্হা। রবিবার তিনি মুখ খুললেন। ছেলেকে একহাত নিয়ে তার পাল্টা প্রশ্ন, “বিয়ে নিয়ে কোন পরিবারে মতবিরোধ থাকে না?” অভিযোগের আঙুল তোলেন সংবাদমাধ্যমের বিরুদ্ধে। জানান, সংবাদমাধ্যম অযথা তার মেয়ের বিয়ে নিয়ে জলঘোলা করছে। পরিবার নিয়ে কেউ অপপ্রচার করলে তিনি একেবারেই মেনে নেবেন না।

সোনাক্ষীর সাংসদ-অভিনেতা বাবা মুখ খুলতেই নতুন চর্চা নায়িকার বিয়ে নিয়ে। ভিন্ধর্মে বিয়ে নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছিল সমাজমাধ্যমে। সে সবের জবাব দিতেই শত্রুঘ্নের বক্তব্য, “ভিন্ধর্মে বিয়ে নিয়ে কেন এত চর্চা হচ্ছে, বুঝতে পারছি না। এর আগে আরও অনেক পরিবারে ভিন্ধর্মে বিয়ে হয়েছে। সংবাদমাধ্যম খামোখাই আমার মেয়ের বিয়ে নিয়ে যেন বেশি মাথা ঘামাচ্ছে।” সাফ জানান, মেয়ের বিয়ে দিতে গিয়ে কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন। সামলে নিতে বেশি সময় লাগেনি। এর আগে তিনি এর থেকে আরও বড় সমস্যার মোকাবিলা করেছেন। তার কাছে এই সমস্যা কিছুই না। তার পরেও তিনি জ়াহির-সোনাক্ষীর বিয়েতে খুশি।

তার পরেই তোপ দাগেন লাবকে। স্পষ্ট বলেন, “পারিবারিক বিষয়গুলো পরিবারের মধ্যেই থাকা উচিত। নিজেদের মধ্যে আলোচনা, তর্ক হতেই পারে। আমরা দ্বিমতও হতে পারি। কিন্তু দিনের শেষে আমরা এক পরিবার। কেউ সেটা ভাঙার চেষ্টা করুক, চাই না। করতে চাইলে অবশ্যই আটকাব।” তিনি নিশ্চিত, জ়াহির তার মেয়েকে ভাল রাখবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS