ভিডিও

জাহ্নবীর লেহেঙ্গা কেটে ফেলেন প্রেমিক শিখর পাহাড়িয়া

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সঙ্গীতে প্রেমিকের হাত ধরে পৌঁছেছিলেন জাহ্নবী। কিন্তু সেখানে পোশাক নিয়ে মুশকিলেন নায়িকা। ত্রাতা হয়ে সবটা সামলালো প্রেমিক। 
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতের আসরে একজোট বলিউড। তারকার ভিড়ে এ বলে আমায় দেখ, তো ও বলে আমায়! অনন্ত-রাধিকার প্রাক বিয়ের আসরে ময়ূরপঙ্খী লেহেঙ্গায় তাক লাগালেন জাহ্নবী। এদিন প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গেই পার্টিতে হাজির ছিলেন নায়িকা। পার্টির অন্দরের একটি ছবি ভাইরাল, যেখানে কাঁচি দিয়ে জাহ্নবীর পোশাক কেটে ফেলছেন শিখর! 

আদরের ‘শিখু’র এই কীর্তি নিজেই ফাঁস করেছেন জাহ্নবী। এত সুন্দর ময়ূরপঙ্খী গাউন কেন কেটে ফেললেন শিখর? তার আগে জানুন মণীশ মালহোত্রার ডিজাইন করা এই পোশাকের অনুপ্রেরণা। জামনগরে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং ফাংশনে চারপাশে ময়ূর ঘুরে বেড়াতে দেখে মুগ্ধ হয়েছিলেন শ্রীদেবী কন্যা। সেই থেকেই ঠিক করেন সঙ্গীতে তিনি ময়ূর পালকের রঙের লেহেঙ্গা পরবেন। যেমন কথা তেমনি কাজ। 

সঙ্গীতে এসে একটু না নাচলে চলে! নাচতেই হবে, কিন্তু বাধ সাধছে সাধের পোশাক। জাহ্নবী ঘেরালো লেহেঙ্গার নীচে ছিল ক্যান-ক্যান স্কার্ট। যাতে লেহেঙ্গার শেপ সঠিক থাকে। কিন্তু ছবি পর্ব শেষে এই স্কার্ট পরে থাকলে তো নাচা যাবে না! অগত্যা তাঁর মুশকিল আসান হয়ে কাঁচি ধরল শিখু। প্রেমে পড়লে মানুষকে সত্যি কত্ত কিছু না করতে হয়! 

জাহ্নবী তাঁর পোশাক নিয়ে বিস্তারিত পোস্ট লেখেন, যা মূলত তার পক্ষ থেকে জামনগরকে লেখা প্রেমের চিঠি। তিনি লেখেন, ‘উদযাপনের শেষ পর্যায়ে আমি জানতাম যে আমি এমন জিনিস পরতে চাই যার একটি ব্যক্তিগত অর্থ রয়েছে। যেহেতু আমার সবচেয়ে বিশেষ স্মৃতিগুলির মধ্যে অনেকগুলি জামনগরের, প্রকৃতি এবং সৌন্দর্য এবং বন্যপ্রাণী দ্বারা বেষ্টিত বর্হিবিশ্ব থেকে সম্পূর্ণ নির্জনতায় আমরা সেখান থেকে অনুপ্রেরণা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি’।

পোশাক নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘জামনগরে যেদিকেই তাকাবেন, সুন্দর করে দু-তিনজন ময়ূর আপনাকে অভ্যর্থনা জানাবে। অথবা ১০টা। লনে ঢুকে পরবে, দেখবেন পালক উড়ছে, রাস্তা পার হচ্ছে, মাঝে মাঝে খাবার খাচ্ছে। আর তাই ময়ূর রঙের লেহেঙ্গা দিয়ে যা শুরু হয়েছিল, তা শেষ পর্যন্ত ময়ূরের পালকের স্কার্ট হয়ে গেল!!’

ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়া। শিখর  নিজে পোলো খেলোয়াড় এবং উদ্যোগপতি। জাহ্নবীর সঙ্গে তাঁর প্রেম বি-টাউনের ওপেন সিক্রেট। এই সম্পর্কে সায় রয়েছে জাহ্নবীর বাবারও। 

আইকন জাস্টিন বিবার ৮৩ কোটি টাকা বিয়ে অনন্ত এবং রাধিকার সংগীত অনুষ্ঠানে পারফর্ম করেন, পাঞ্জাবি গায়ক করণ আউজলা এবং বাদশাও মঞ্চ মাতালেন। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, কিয়ারা আদভানি, সিদ্ধার্থ মালহোত্রা, অনন্যা পান্ডে, অর্জুন কাপুর, সারা আলী খান, মানুষী চিল্লার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন এবং ভিকি কৌশলরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS