ভিডিও

বিয়ের কার্ডে নিজের ছবি, রহস্য জানালেন দীঘি

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সম্প্রতি অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির একটি ফেসবুক পোস্ট ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। এ থেকে নেটিজেনরা ধারণা করতে শুরু করেন, শিগগিরই ‘বিয়ের পিঁড়িতে’ বসছেন তিনি! চলছে প্রস্তুতি! এবার বিষয়টি খোলসা করলেন দীঘি নিজেই।

জানা গেছে, সেই বিয়ের কার্ড মূলত একটি নতুন ওয়েব ফিল্মকে কেন্দ্র করে। যেখানে ‘প্রিয়ন্তী’ চরিত্রে অভিনয় করেছেন দীঘি। আর শিগগিরই এটি প্রচারে আসছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। চারদিকে যখন দীঘির বিয়ের কার্ড নিয়ে নানা জল্পনা, তখন একটি ছোট্ট ভিডিও শেয়ার করে চরকি। যেখান থেকে উন্মোচিত হয় রহস্য। সেটি দীঘি নিজেও শেয়ার করেছেন ফেসবুকে।

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর। আর যারা যারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা।’ ভিডিওটিতে দেখা গেছে, বিয়ের পোশাকে দীঘি। যেখানে লেখা, ‘জনাব/জনাবা, অসংখ্য ক্যাজুয়াল/অনলাইন/নন এক্সক্লুসিভ ডেটিং, সিচুয়েশনশিপ ইত্যাদির পর অবশেষে আমাদের কন্যা প্রিয়ন্তী বিবাহের জন্য রাজি হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনি আর আপনার সপরিবার/সবান্ধব ডিজিটাল উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’ তবে ওয়েব ফিল্মটিকে পরিচালনা করেছেন, নাম কী, অভিনয়শিল্পী কারা এসব এখনও আড়ালেই রয়েছে। এ বিষয়ে কিছুই প্রকাশ করেনি চরকি।

প্রসঙ্গত, দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‌‘গাঁইয়া’ নামের একটি শর্টফিল্মে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন খায়রুল বাসার। পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS