ভিডিও

সলমন একজন বড় প্র্যাঙ্কস্টার ছিলেন; হিমানী শিবপুরী

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৫:৪০ বিকাল
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৫:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: নব্বইএর দশকের ব্লকবাস্টার ছবিগুলির মধ্যে অন্যতম সলমন খানের ‘হাম আপকে হ্যায় কৌন’।  সলমন থান, মাধুরী দীক্ষিত, মোহননীশ বেহল, রেণুকা শাহানে, আলোক নাথ, অনুপম খের, সতীশ শাহ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন হিমানী শিবপুরী। ছবিতে 'প্রেমনাথ' সলমনের 'চাচি জান'-(রাজিয়া)এর চরিত্রে দেখা গিয়েছিল হিমানীকে। সম্প্রতি ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবির সেটের কিছু ঘটনা সলমন খানের কাণ্ডকারখানা ফাঁস করেছেন হিমানী শিবপুরী।

হিমানী বলেন, ‘হাম আপকে হ্যায় কৌন'-এ আমি প্রথমবার সলমন খানের সঙ্গে কাজ করছিলাম। আমার মনে আছে, ছবির একটা দৃশ্য সুরজ বরজাতিয়া আমাদের বুঝিয়ে বলছিলেন। হঠাৎ সেই দৃশ্যটা শুট করার সময় সলমন চাচি জান বলে এসে আমায় কোলে তুলে নেয়। আর আমিও থিয়েটার ব্যাকগ্রাউন্ড থেকে এসেছি, প্রতিক্রিয়ায় সলমনকে চড় মেরে বসি। এসব দেখে পরিচালক সুরজ বরজাতিয়াও বেশ অবাক হয়েছ যান। তবে পরিচালক বলে, আমি এটা সিনেমায় রাখব, কারণ, এটা ভালো লাগছে।’

হিমানী শিবপুরী বলেন, ‘হাম আপকে হ্যায় কৌন'-ছবিটি সুরজ বরজাতিয়ার রাজশ্রী প্রোডাকশনের প্রযোজনা ছিল। আর সেটে তাই শুধুমাত্র নিরামিষ খাবারই দেওয়া হচ্ছিল। তবে সলমন খান সকলকে কথা দিয়েছিলেন, উনি ওঁর নিজের বাড়ি থেকে বিরিয়ানি এনে সকলকে খাওয়াবেন। হিমানির কথায়, 'সলমন আসলে এক্কেবারেই শিশু ছিলেন। ওঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও দারুণ। ও ওর নিজের বাড়ি থেকে বিরিয়ানি সহ নানান খাবার নিয়ে আসত। কারণ, হাম আপকে হ্যায় কউনের সেটেশুধুই নিরামিষ খাবার দেওয়া হত। সলমন ইদ উপলক্ষ্যে বিরিয়ানি এনেছিলেন। আমরা সবাই সেটা খাই। সলমন একজন বড় প্র্যাঙ্কস্টার (মজার মানুষ) ছিলেন।

প্রসঙ্গত, ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবির পরে হিমানি শিবপুরী সলমন খানের ‘হাম সাথ – সাথ হ্যায়’, ‘বিবি নং ১’, ‘দুলহান হাম লে যায়েঙ্গে’, ‘জব পেয়ার কিসি সে হোতা হ্যায়’, ‘খামোশি: দ্য মিউজিক্যাল’ সহ আরও অনেক হিট ছবি উপহার দিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS