ভিডিও

প্রথম সন্তান আগমনের অপেক্ষায় ‘বার্বি’ তারকা মার্গট রবি

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৫:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বক্স অফিসে ২০২৩ সালে একের পর এক রেকর্ড করেছিল গ্রেটা গারউইক পরিচালিত ‘বারবি’ সিনেমা। এর প্রধান চরিত্রে অভিনয় করেন হলিউড অভিনেত্রী মার্গট রবি।

বিশ্বব্যাপী দর্শকদের মন জয় করেছিলেন এ অভিনেত্রী।
সিনেমাটির পর অভিনেত্রী মার্গট রবিকে নিয়ে এবার উঠল নতুন আলোচনা। দ্য ইন্ডিপেনডেন্টের প্রতিবেদন থেকে জানা যায়, প্রথম সন্তান আগমনের অপেক্ষায় আছেন মার্গট রবি।

চলচ্চিত্র প্রযোজক ও স্বামী টম অ্যাকারলির সঙ্গে এ নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত বারবি-খ্যাত এ অভিনেত্রী। ইতালিতে দু’জনের অবকাশযাপনের কিছু ছবি প্রকাশ হওয়ার পর থেকেই রবির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ভক্তদের নজরে আসে। কারণ ছবিতে বেবি বাম্প দেখা যাচ্ছে রবির। যার ফলে তার মা হওয়ার বিষয়টি আলোচনায় উঠে আসে।

এদিকে, একাধিক সূত্র পিপল ম্যাগাজিনকে অভিনেত্রীর গর্ভাবস্থার বিষয়টি নিশ্চিত করেছে। যদিও মার্গট কিংবা তার স্বামীর পক্ষ থেকে এখনও কোনো ঘোষণা আসেনি।

২০১৩ সালে প্রথম সাক্ষাতের পর তিন বছর প্রেমের সম্পর্কে ছিলেন মার্গট-ম্যাকারলি। এরপর ২০১৬ সালে অস্ট্রেলিয়ার বায়রন বেতে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে মার্গট এবং অ্যাকারলি বিয়ে করেন। এই জুটি নিজেদের দাম্পত্য জীবন বেশ ব্যক্তিগত রাখেন।

সম্প্রতি এ দম্পতিকে ইতালির লেক কোমোতে একটি রোমান্টিক বোটযাত্রা উপভোগ করতে দেখা গেছে। বার্বি তারকাকে একটি সাদা ক্রপ টপে ও স্টাইলিশ ওভারসাইজ ব্লেজারে দেখা গেছে। ছবিতে অভিনেত্রীর বেবি বাম্প প্রকাশ পেয়েছে। স্বামী টম অ্যাকারলিকেও দেখা গেছে যত্ন নিতে মার্গটের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS