ভিডিও

অনন্ত-রাধিকার বিয়েতে থাকছেন না অনুশকা-বিরাট !

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৬:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

এশিয়ার অন্যতম সেরা ধনী মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে। এ বিয়ে জাকজমকপূর্ণ পরিবেশে হবে-এটাই স্বাভাবিক। চলতি মাসের প্রথম দিকে শুরু হয়েছে বিয়ের বিভিন্ন অনুষ্ঠানিকতা। সোমবার (৮ জুলাই) ছিল তাদের গায়ে হলুদের অনুষ্ঠান।

এর আগে ছিল সংগীতের অনুষ্ঠান। আম্বানিদের বাড়িতে প্রায় সব কটি অনুষ্ঠানে বলিউড তারকাদের ভিড় লক্ষ্য করা গেছে। সালমান খান থেকে রণবীর কাপুর, জাহ্নবী কাপুর, শহিদ কাপুর, ভিকি কৌশল, অর্জুন কাপুর, রোহিত শর্মা, প্রায় বড় বড় সব তারকাকে সেখানে দেখা গেছে!

তবে এ বিয়ের একটি অনুষ্ঠানেও দেখা যায়নি বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে। সদ্য বিশ্বকাপ জয়ের পর মুম্বাইয়ে আসেন বিরাট, কিন্তু সেদিনই লন্ডনের উদ্দেশে পাড়ি জমান এই ক্রিকেট তারকা। সেখানে দুই সন্তান ও স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। আম্বানিদের অনুষ্ঠানে তারা অংশগ্রহণ করেননি। তবে রথের দিন আনুশকা ও বিরাটকে দেখা গেছে লন্ডনের ইস্কনে।

সে সময় অনুশকার পরনে ছিল সাদা সালোয়ার-কামিজ, বিরাটের কালো টি-শার্ট। ইস্কন মন্দিরে কীর্তনের আসরে তাদের দেখা গেছে। পাশাপাশি রাখা চেয়ারে বসেছিলেন বিরাট-অনুশকা। বেশ খানিকটা সময় সেখানে বসে কীর্তন উপভোগ করেন তারা। এ সময় তাদের সঙ্গে ছেলে-মেয়েকে দেখা যায়নি।

জানা গেছে, ছেলের জন্মের পর থেকে দুই সন্তানকে নিয়ে লন্ডনে থাকার পরিকল্পনা করেছেন বিরাট। শুধু তা-ই নয়, খেলা থেকে অবসর নেওয়ার পর তারা সেখানেই স্থায়ীভাবে বসবাস করবেন- এমনটাই জানাচ্ছে বিভিন্ন সূত্র।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS