ভিডিও

স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী বললেন, ‘ও হাসলেই মন গলে যায়’

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : শ্রাবন্তী চট্টোপাধ্যায় ১৯৯৭ সালে বড়পর্দার সফর শুরু করেছিলেন। আর স্বস্তিকা মুখোপাধ্যায়ের সিনেমার সফর শুরু হয় তার কয়েক বছর পর, ২০০১ সালে ‘হেমন্তের পাখি’ ছবিতে। ব্যক্তিগত জীবনে দুজনেই অনেক ঝড়ঝাপ্টা সামলেছেন। আবার দুজনই সিঙ্গেল মাদার। নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন। ভালোবাসেন জীবনকে উপভোগ করতে। ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি) যোগ দিতে মার্কিন মুলুকে গিয়েছিলেন টালিউড তারকারা। এই দলে শ্রাবন্তী ও স্বস্তিকাও ছিলেন। সেখানে গিয়ে চুটিয়ে পার্টি করেছিলেন স্বস্তিকা-শ্রাবন্তী। তাদের সঙ্গে সোহিনী সরকারও ছিলেন। গ্ল্যামার দুনিয়ায় দুই সুন্দরী নায়িকা কখনও বন্ধু হতে পারে না, তাদের বুড়ো আঙুল দেখিয়েই বন্ধুত্ব উদযাপন করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। আর ক্যাপশনে লিখলেন, ‘ও হাসলেই মন গলে যায়।’ এদিকে এখনও হইচই প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ‘বিজয়া’। বিচারের আশায় এক মায়ের অদম্য লড়াইয়ের গল্প বলে এই সিরিজ। যা দেখে যাদবপুরের ছাত্রমৃত্যুর স্মৃতি ফিরেছে অনেকের মনে। অন্যদিকে শ্রাবন্তীকে এবার বড়পর্দা দেখা যাবে বাংলার দোর্দান্ত প্রতাপ ‘দেবী চৌধুরানী’ হিসেবে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস এবার বড় পর্দায় আনতে চলেছে পরিচালক শুভ্রজিৎ মিত্র। ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS