ভিডিও

শুটিং সেটে আহত হয়ে হাসপাতালে ঊর্বশী

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৮:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

‘এনবিকে ১০৯’ সিনেমা নিয়ে বেশ কিছুদিন ধরেই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে বলিউড তারকা উর্বশী রাউতেলাকে। শুধু তাই নয়, এই সিনেমাটি তাঁর ক্যারিয়ারের বাঁকবদল ঘটাতে বড় ভূমিকা রাখবে বলেও আশার কথা শুনিয়েছিলেন। কিন্তু যে কাজ নিয়ে এত উচ্ছ্বাস-চাঞ্চল্য তার শুটিংয়ে গিয়েই দুর্ঘটনার শিকার হতে হলো এই গ্ল্যামার গার্লকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘হায়দরাবাদে চলছে ‘এনবিকে ১০৯’ সিনেমার শুটিং। দু’দিন আগে সেখানে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন উর্বশী। এরপর শুটিং ইউনিটের লোকজন এক মুহূর্ত দেরি না করে তাঁকে হাসাপাতালে নিয়ে যান। সেখানে যাওয়ার পরই জানা যায়, অভিনেত্রীর আঘাত বেশ গুরুতর। অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে শরীরের হাড় ভেঙেছে। যে কারণে প্রবল যন্ত্রণার মধ্য দিয়ে অনেকটা সময় কেটেছে উর্বশীর।

 

চিকিৎসকরা জানিয়েছে, প্রথম দিকে প্রচণ্ড যন্ত্রণার মধ্য দিয়ে গেলেও এখন আগের চেয়ে ভালো আছেন এই অভিনেত্রী। হাসপাতালের বিছানায় তাঁকে বেশি সময় পড়ে থাকতে হবে না। দ্রুতই সুস্থ হয়ে কাজে ফিরতে পারবেন তিনি।

 

ববি কলি পরিচালিত ‘এনবিকে ১০৯’ সিনেমায় উর্বশীর সহশিল্পী হিসেবে আছেন তেলেগু সুপারস্টার নন্দমুরি বালাকৃষ্ণ, দুলকার সালমন ও প্রকাশ রাজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS