ভিডিও

অনন্ত-রাধিকার বিবাহ আসরে অতিথি থাকছেন যারা

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০২:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বরাবরই যেকোনো আয়োজনে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানি পরিবার। পরিবারটি নিয়ে কৌতূহলের শেষ থাকে না মানুষের। চলতি বছরের শুরুতে জানা যায়, এ বছরের মাঝামাঝিতে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে। রাধিকা মার্চেন্টকে বিয়ে করতে যাচ্ছেন অনন্ত আম্বানি।

রাধিকার বাবা এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট। মায়ের নাম শায়লা বণিক। বীরেন-শায়লা দম্পতির একমাত্র মেয়ে এই রাধিকা। তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি শাস্ত্রীয় নৃত্য ভরতনাট্যমেও বিশেষ পারদর্শী।

রাধিকা মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে এবং পরবর্তীতে অর্থনীতিতে পড়ালেখা করেছেন। তার স্নাতক শেষ হয়েছে ২০১৭ সালে। তিনি বই পড়েতে পছন্দ করেন, সাঁতার কাটতে ও নৃত্য পরিবেশন করতেও পছন্দ করেন। পাশাপাশি একজন স্টাইলিশও তিনি।

 

শুক্রবার (১২ জুলাই) সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। আর বিয়েকে কেন্দ্র করে সংগীত, হলুদ অনুষ্ঠানের পর এবার জাঁকজমক আয়োজনে রাধিকার গলায় মালা পরাবেন অনন্ত। তবে এর আগে তাদের প্রাক বিয়ের অনুষ্ঠানে জামনগরে অতিথি হিসেবে যেন বলিউড ইন্ডাস্ট্রি হাজির হয়েছিল। এমনকি সংগীত, হলুদ ও শিবপূজার অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন বলিউড তারকারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইতোমধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে স্বামী পপ তারকা নিক জোনসকে নিয়ে হাজির হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করতে যাচ্ছেন অনন্ত-রাধিকা। বিয়ের পরদিন অনন্ত-রাধিকার আশীর্বাদ। তারপর দিন মঙ্গল উৎসব, অর্থাৎ ওয়েডিং রিসেপশন। প্রতিটি অনুষ্ঠানই আয়োজন করা হবে জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে।

এবার তো বিয়ে, এ জন্য অতিথি তালিকায় থাকছেন বলিউডের সব তারকাদের ভিড়। অনন্ত-রাধিকার বিয়েতে অতিথি হিসেবে শাহরুখ খান, সালমান খান, আমির খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, জাহ্নবী কাপুর, হানি সিং, অনন্যা পাণ্ডে, করিনা কাপুর খান, কারিশমা কাপুর, সাইফ আলি খান, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলসহ আরও অনেকের থাকার কথা।

অনুষ্ঠানে শোবিজ তারকা ছাড়াও উপস্থিত থাকবেন সুইডিশ প্রধানমন্ত্রী কার্ল বিলডট, প্রাক্তন কানাডিয়ান প্রধানমন্ত্রী স্টিফেন হার্পার, তানজানিয়ার প্রেসিডেন্ট সামিয়া সুলুহু হাসান, আইওসি ভাইস প্রেসিডেন্ট জুয়ান আন্তোনিও সামারাঞ্চ, ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্টিনো। এছাড়াও এইচএসবিসি গ্রুপের চেয়ারম্যান মার্ক টাকার, আরামকো সিইও আমিন নাসির, মর্গান স্ট্যানলি এমডি মাইকেল গ্রিমস, অ্যাডোব সিইও সান্তনু নারায়ন, স্যামসং ইলেকট্রনিকস চেয়ারম্যান জে লি, এরিকসন সিইও বোর্জে এখোলম, এইচপি প্রেসিডেন্ট এনরিক লোরস, নোকিয়া প্রেসিডেন্ট টমি উইত্তোর মতো আন্তর্জাতিক স্তরের ব্যক্তিত্বদের উপস্থিত থাকার কথা রয়েছে। আর ভারতীয় অতিথিদের মধ্যে রয়েছেন সব কেন্দ্রীয় মন্ত্রী ও সব রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে শিল্পপতি ও উদ্যোক্তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS