ভিডিও

কেনো অনন্ত-রাধিকার বিয়েতে যাননি অক্ষয়

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০২:৩১ দুপুর
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : অনন্ত-রাধিকার বিয়েতে বলিউডের সব তারকা উপস্থিত হলেও ছিলেন না অক্ষয় কুমার। অনন্ত নিজে গিয়ে অক্ষয়কে নিমন্ত্রণপত্র দিয়ে এসেছিলেন। হঠাৎ করোনায় আক্রান্ত হয়েছেন অক্ষয় এজন্য বিয়েতে যাননি বলে জানা গেছে। বিয়ের দিন মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন ছবি সারফিরা। এই ছবির প্রচারের সময় অসুস্থবোধ করেন অক্ষয়। করোনা পজিটিভ হবার পরে নিজেকে আইসোলেশনে রেখেছেন এ অভিনেতা।

ভারতীয় সংবাদমমাধ্যমের খবর অনুযায়ী, ‘গত দু’দিন ধরে শারীরিকভাবে দুর্বল বোধ করছিলেন অক্ষয় কুমার। তার অভিনীত ‘সারফিরা’ সিনেমার প্রচারের কাজে বিভিন্ন জায়াগায় ভ্রমণ করছিলেন। এরপর কোভিড-১৯ পরীক্ষা করান, যার ফলাফল পজিটিভ আসে। রিপোর্ট হাতে পাওয়ার পর নিজেকে আলাদা করে রেখেছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন অক্ষয়।’ যদিও এ বিষয়ে এখনো কোনও কথা বলেননি অক্ষয় কুমার কিংবা তার পরিবার।’

শুক্রবার অনন্ত আম্বানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন রাধিকা মার্চেন্ট। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান হয়। এদিকে ভারতে অতিথি তালিকার শীর্ষে রয়েছেন সমস্ত কেন্দ্রীয় মন্ত্রীরা এবং সব রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শিল্পপতি। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তারপরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। 

আম্বানিদের বিয়ে বলে কথা! সেখানে যে তারকাদের ‘ফ্যাশন প্যারড’ চলবে, তা বলাই বাহুল্য। কে কোন ডিজাইনারের পোশাকে সাজবেন, আম্বানিদের রেড কার্পেট থেকে সেই ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটপাড়া। বৃহস্পতিবার বিয়ের একদিন আগেই মুম্বইতে গিয়ে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওদিকে যুক্তরাষ্ট্র থেকে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS