ভিডিও

অনন্ত-রাধিকার রিসেপশনে টালিউড থেকে আমন্ত্রণ পেলেন যারা

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৬:২৯ বিকাল
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৬:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

অনন্ত-রাধিকার বিয়েতে চাঁদের হাট বসেছে- কথাটি যেন আক্ষরিক অর্থে সত্যি। বিশ্বের সেরা সেরা তারকার ঝলমলে উপস্থিতে বিয়ের আসর আলোকিত হয়ে ‍ওঠে। একদিকে যেমন কিম কার্দাশিয়ান, জন সিনার মতো আন্তর্জাতিক তারকা, অন্যদিকে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমন খান, রজনীকান্ত, রণবীর কাপুরদের মতো তারকা-মহাতারকার সম্মিলন সবাইকে তাক লাগিয়ে দিয়েছে।

গত ১২ জুলাই সম্পন্ন হয়েছে এ বিয়ের মূল পর্বের অনুষ্ঠান। এরপর অনুষ্ঠিত হয়েছে বধূর গৃহপ্রবেশ ও আশীর্বাদ পর্ব। আজ (১৪ জুলাই) রিসেপশনের আয়োজন। আজকের এ অনুষ্ঠানে অংশ নিতে টালিউড বেশ কয়েকজন তারকা যাচ্ছেন বলে জানা গেছে। এদের মধ্যে রয়েছেন তারকা জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত, রাইমা সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায় ও রিয়া সেন।

জানা গেছে, অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নেওয়ার জন্য ভোরেই বিমানবন্দরে হাজির হয়েছিলেন যশ ও নুসরাত। অভিনেত্রীর পরনে ছিল জিনস আর টপ। যশ জিনসের উপরে পরেছিলেন সাদা শার্ট। হাসিমুখেই চিত্র সাংবাদিকদের অভিবাদন জানান তারা।

আম্বানি পরিবারের আলোচিত এ বিয়ের অনুষ্ঠানে বিয়ের একের পর এক অনুষ্ঠান চলেছে। এরই মধ্যে অনন্ত-রাধিকাকে আশীর্বাদ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভ আশীর্বাদের দিন গিয়ে দেখা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বলিউড থেকে আমন্ত্রিত হয়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, শাহরুখ খান, রণবীর কাপুর, রণবীর সিং, দীপিকা পাড়ুকোণ, আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, অজয় দেবগন, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, অনন্যা পাণ্ডসহ আরও অনেকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS