ভিডিও

ক্যাটরিনার মা হওয়ার খবর কে গুজব বললেন ভিকি কৌশল

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৬:৪৯ বিকাল
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৬:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বলিউডে জোর গুঞ্জন, মা হতে চলেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বর্তমানে অন্তঃসত্ত্বা তিনি। সম্প্রতি অভিনেত্রীর লন্ডন সফরের একটি ছবি ভাইরাল হওয়ার পর থেকেই এই আলোচনার সৃষ্টি হয়। 

এরপর অনন্ত রাধিকার বিয়েতেও একটি লাল শাড়ি পরে এসেছিলেন ক্যাট। সেখানে নাকি তার বেবি বাম্প দেখা গিয়েছে বলে দাবি করেন অনেকেই। যে কারণে নায়িকার মা হওয়ার গুঞ্জন আরও জোরালো হয়। 

বিষয়টি নিয়ে এবার কথা বলেছেন ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল। বর্তমানে ব্যাড নিউজ ছবির প্রচারে ব্যস্ত এই অভিনেতা। সেখানেই তিনি মুখ খুললেন ক্যাটরিনা কাইফ গর্ভবতী কিনা সেই প্রসঙ্গে। জানালেন আপাতত যা যা রটেছে সবটাই গুজব। 

ব্যাড নিউজ ছবির প্রচারে গিয়ে ভিকিকে সাংবাদিকরা প্রশ্ন করেন, এবারের জন্মদিনের প্ল্যান কী এবং কবে তিনি গুড নিউজ শোনাচ্ছেন? উত্তরে অভিনেতা বলেন, ‘ধন্যবাদ! হ্যাঁ, দিনটা আমার জন্য খুবই বিশেষ। প্ল্যান বলতে আমরা একসঙ্গে সময় কাটাতে চাই। অনেক দিন ধরে প্রমোশন চলছে, ক্যাটরিনা তার কাজের জন্য অনেক ঘুরছে। আর যে গুড নিউজের কথা বললেন সেটা যখন হবে তখনই শেয়ার করব। এখন পর্যন্ত যা কিছু শুনেছেন সবটাই গুজব। এসবের কোনো সত্যতা নেই।’

ব্যাড নিউজ ছবিটি ১৯ জুলাই মুক্তি পাবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অ্যামি ভির্ক, ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরিকে দেখা যাবে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ এটির প্রযোজনা করেছে। নেহা ধুপিয়াকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS