ভিডিও

শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় মুখ খুললেন রাফসান

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

সরকারি চাকরিতে প্রবেশে কোটাপ্রথা সংস্কারের দাবিতে প্রায় দুই সপ্তাহ ধরে দেশে আন্দোলন করে আসছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। এরইমধ্যে আজ সোমবার (১৫ জুলাই) রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কয়েক দফায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

হামলায় এ পর্যন্ত কয়েক জনের মৃত্যুর ঘটনাও ঘটেছে। যা নিয়ে বেশ উত্তেজনা বিরাজ করছে দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে। বিষয়টি নিয়ে সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও কথা বলছেন। চিত্রনায়িকা পরীমণি, শবনম বুবলী, পূজা চেরি, অভিনেতা নিলয় আলমগীর ও নির্মাতা আশফাক নিপুণসহ অনেকেই কথা বলেছেন।

এবার এ ব্যাপারে কথা বললেন তরুণ প্রজন্মের জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ও ফুড ভ্লগার ইফতেখার রাফসান ওরফে ‘রাফসান দ্য ছোট ভাই’। মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে তিনি লেখেন, ‘শিক্ষার্থীদের জন্য ক্যাম্পাসগুলো নিরাপদ স্থান মনে করা হয়। কিন্তু আমাদেরগুলোকে পরিণত করা হয়েছে যুদ্ধক্ষেত্রে, যা কখনোই উচিত ছিল না।

’তিনি আরও লিখেছেন, ‘গ্রহণযোগ্য নয়। এখন বন্ধ করতে হবে এটা। সবার আগে আমাদের মনে রাখতে হবে, আমরা মানুষ। আল্লাহ সবাইকে রক্ষা করুন।’

তরুণ প্রজন্মের এই আলোচিত এই ফুড ভ্লগারের এ পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। সেখানে কেউ কেউ নেতিবাচক মন্তব্য করলেও সাধারণ শিক্ষার্থীদের পক্ষে কথা বলায় অধিকাংশই প্রশংসা করেছেন রাফসানের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS