ভিডিও

যুক্তরাষ্ট্র ও কানাডায় তিন শো’তে শিরীন শিলা

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০৫:২৮ বিকাল
আপডেট: জুলাই ১৭, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন ঃ আগামী ২৩ জুলাই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওয়ানা হচ্ছেন দর্শকপ্রিয় নায়িকা শিরীন শিলা। মূলত যুক্তরাষ্ট্রে দু’টি স্টেজ শো’তে এবং কানাডাতে একটি স্টেজ শো’তে অংশ নিতেই তিনি কিছুদিনের জন্য দেশের বাইরে যাচ্ছেন।

শিরীন শিলা জানান, ২৪ জুলাই আটলাণ্টা পৌঁছানোর পর সেখান থেকে ২৫ জুলাই তিনি ফ্লোরিডা যাবেন। ফ্লোরিডা’র ওরলাণ্ডোতে একটি প্রতিষ্ঠানের অভিষেক অনুষ্ঠানে অংশগ্রহন করবেন তিনি। একই অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি। এরপর ৩০ জুলাই তিনি কানাডার টরেন্টোর উদ্দেশ্যে রওয়ানা হবেন। সেখানে আগামী ৩ আগস্ট টরেন্টোর নর্থ ইয়র্কে ‘মিউজিক ফ্যাস্টিভ্যাল’-এ পারফর্ম করবেন শিরীন শিলা। সেখান থেকে আগামী ৬ আগস্ট আটলান্টা আসবেন শিলা।

আটলান্টায় তিনি আরো একটি শো’তে পারফর্ম করে এরপর তিনি ঢাকায় ফিরবেন। যুক্তরাষ্ট্রে ও কানাডাতে পরপর তিনটি শো’তে অংশগ্রহনের সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত শিরীন শিলা। শিলা বলেন,‘ মূলত প্রবাসী বাংলাদেশীদের আমন্ত্রনেই যুক্তরাষ্ট্র ও কানাডাতে যাচ্ছি এবার। যুক্তরাষ্ট্রে আগে এবং পরে দুটি শোতে এবং কানাডাতে একটি শোতে পারফর্ম করবো। নিশ্চয়ই বাংলাদেশের সিনেমা এবং সিনেমার গানকেই আমি আমার পারফর্ম্যান্সে তুলে ধরার চেষ্টা করবো।

সত্যি বলতে কী দেশের বাইরে গেলে নিজের মনের মতো করে সময় কাটালেও মনটা কিন্তু দেশেই পড়ে থাকে। দিন যতো যায় ততোই মনে হয় কবে ঘরে ফিরবো, কবে আম্মুর কোলে মাথা রাখবো। কারণ আমারতো পৃথিবী বলতে শুধু আম্মুই।

সবার কাছে দোয়া চাই যেন ভালোভাবে শো তিনটি শেষ করে সুস্থভাবে দেশে ফিরতে পারি।’ এদিকে দেবাশীষ সরকার পরিচালিত ‘গবেট’ সিনেমাতে কায়েস আরজুর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। শিরীন শিলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শেষ বাজি’ চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পায়। এতে তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS