ভিডিও

আলিয়ার মারধরে কুপোকাত ববি দেওল!

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০২:৪১ দুপুর
আপডেট: জুলাই ২৭, ২০২৪, ০২:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদিত্য চোপড়ার হাত ধরেই স্পাই ইউনিভার্সে পা রাখছেন আলিয়া। ছবির নাম ‘আলফা’। এই ছবিতে দুর্দান্ত অ্যাকশন দৃশ্যে দেখা যাবে আলিয়াকে।

 

জানা গেছে, সম্প্রতি শুটিং হয়েছে ববি ও আলিয়ার এক অ্যাকশন দৃশ্যের। এই দৃশ্যে নাকি আলিয়ার মার খেয়ে কুপোকাত হতে দেখা যাবে ববিকে। শুটিংয়ের ছবি যাতে ফাঁস না হয় সেই কারণেই একশো নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হয়েছিল।

 

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে মোশন পোস্টার প্রকাশ্যে এনে ‘আলফা’ সিনেমার নাম ঘোষণা করেছেন আলিয়া ভাট। নেপথ্যে অভিনেত্রীর কণ্ঠে শোনা গেছে, ‘গ্রিক অ্যালফাবেটের প্রথম অক্ষর আর আমাদের উদ্দেশ্য একই। ভালো করে দেখলে বুঝবেন, সব শহরেই একটা জঙ্গল রয়েছে, যেখানে আলফা রাজত্ব চলে। সবার আগে, সব থেকে প্রখর, সব থেকে বীর।’

এই ছবিতে হলিউডের ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মতোই অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে আলিয়াকে। স্পাই ইউনিভার্সে এবার আলিয়া ভাট কতটা বাজিমাত করতে পারেন, এবার সেটাই দেখার অপেক্ষায় ভক্তরা।

এর আগে যশরাজের ব্যানারে স্পাই চরিত্রে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফকে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে আইএসআই এজেন্ট জোয়ার ভূমিকায় নজর কেড়েছেন ক্যাটরিনা। অন্যদিকে ‘পাঠান’ ছবিতে শাহরুখের পাশে আইএসআই এজেন্ট রুবিনার চরিত্রে বাজিমাত করেছিলেন দীপিকা। যশরাজের স্পাই ইউনিভার্স-এ সম্প্রতি যোগ দিয়েছেন কিয়ারা আদবানিও। হৃতিক রোশন, জুনিয়র এনটিআর-এর ‘ওয়ার ২’ ছবিতে দেখা যাবে তাকে স্পাই চরিত্রে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS