ভিডিও

কারিনা-সাইফ পুত্র তৈমুরকে দেখাশোনায় কত পারিশ্রমিক নেন ললিতা

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৭:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

তারকা দম্পতি কারিনা-সাইফ পুত্র তৈমুর আলি খান শৈশব থেকে গণমাধ্যমের শিরোনামে। ফলে তৈমুরও এখন বড় তারকায় পরিণত হয়েছে! জন্মের পর থেকেই চিত্র সাংবাদিকরা তার ছবি তোলার জন্য মরিয়া।

বাবা-মায়ের সঙ্গে বাইরে কোথাও বেরিয়ে একবার একটু হাসলেও তা ছবি শিকারিরা ক্যামেরাবন্দি করতেন মুহূর্তেই। সেই ভিডিওগুলো সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তো।

শুধু সাইফ, কারিনা নয় তার পরিচর্যাকারিণী ললিতা ডি’সিলভার সঙ্গেও তৈমুরকে দেখা গেছে মাঝে মধ্যে । তৈমুরকে ললিতা কোলে আগলে রাখতেন। সেই ললিতাও তৈমুরের কল্যাণে খ্যাতি লাভ করেছেন!

এ ললিতা ডি’সিলভা শুধু তৈমুরকে নয়, অনেক বছর আগে ভারতের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানীর সন্তানদেরও দেখাশোনা করেছেন। সম্প্রতি জানা গেছে, ললিতা ডি’সিলভা নাকি তৈমুরকে দেখাশোনার জন্য মাসিক ২.৫ লাখ রুপি পেতেন।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ললিতাকে বেতন প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আড়াই লাখ রুপি!’ ললিতার বিস্মত কণ্ঠ। তিনি আরও বলেন, ‘আশাকরি এ কথা যেন সত্যি হয়। আসলে এসবই গুজব।’ কথায় কথায় ললিতা যোগ করেন, “আসলে যখন এ গুজবগুলো রটেছিল, তখন আমি কারিনাকে বলেছিলাম। আর সে কথা শুনে আমাকে বলেন, ‘এসবই রসিকতা বোন, এ কথায় কান দেবেন না।”

কারিনা কাপুর মা হিসেবে কেমন তা জানিয়ে বলেন, ‘কারিনা একজন অসাধারণ মা। তিনি সময়ের কাজ সময় মতো করেন। সাইফ সন্তানদের অনেক সময় দেন। দারুণ পরিবেশে দুই সন্তানকে তারা বড় করছেন।’ কারিনার ছোট ছেলে জেহকেও দেখাশোনা করছেন ললিতা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS