ভিডিও

অপির সঙ্গে বিজ্ঞাপনে কাজ করে উচ্ছ্বসিত জিলানী

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৭:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের গুনী অভিনেত্রী অপি করিমের সঙ্গে একই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে ভীষণ উচ্ছ্বসিত এই প্রজন্মের নবাগত মডেল, অভিনেতা আরেফিন জিলানী। কিছুদিন আগেই তিনি অপি করিমের সঙ্গে আদনান আল রাজীবের পরিচালনায় ম্যাগি স্যুপ’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। অপি করিমের সঙ্গে কাজ করতে পেরে বেশ গর্বিত ও আনন্দিতও বটে জিলানী।

জিলানী বলেন,‘ অপি করিম আমার অত্যন্ত প্রিয় একজন অভিনেত্রী। তারসঙ্গে জীবনে প্রথম কাজ করার সুযোগ পেলাম। এক অসাধারণ ব্যক্তিত্বের অধিকারি তিনি। শুটিং-এর ফাঁকে ফাঁকে তার সঙ্গে কথা বলার সুযোগ হলো, সুযোগ হলো তার শিক্ষা জীবন নিয়ে অর্থাৎ বুয়েটে পড়াশুনা করার সুযোগ পাওয়া’সহ আরো নানান বিষয়ে কথা বলার। তিনি আমাকেও নতুন হিসেবে অনুপ্রেরণা দিলেন। সময়টা আমার কাছে ভীষণ উপভোগ্য ছিলো। আশা করছি বিজ্ঞাপনটি সবার ভালোলাগবে।’

জিলানী জানান, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের পরিচালনায় প্রথম তিনি ‘রবি’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এরপর সেভলন, নেসলে’সহ আরো কিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। নিজেকে একজন অভিনেতা হিসেবে পরিচয় দিতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন আরেফিন জিলানী। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় জিলানী প্রথম একটি নাটকে অভিনয় করেন। এই নাটকে মূল দুটি চরিত্রে অভিনয় করেছিলেন জোভান ও সাবিলা নূর।

এদিকে জিলানী দোদুলের পরিচালনায় নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন মৌসুমী হামিদ। ওটিটি প্লাটফরম ‘বায়োস্কাপ’র জন্য ‘ড্রাইভার’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি ইফতেখার চৌধুরীর পরিচালনায়। হৈচৈ’তে তানিম নূরের পরিচালনায় ‘একাত্তর’ ও বিঞ্জে’ ভিকি জাহেদ’র পরিচালনায় অভিনয় করেছেন ‘আরারাত’-এ। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছেন জিলানী। আর এই সিনেমাতে কাজ করতে গিয়েই পরিচয় হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশীর সঙ্গে। দুই বছর প্রেম করার পর তারা দু’জন বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০২৩ সালের ২ জুন। এর আগে ২ এপ্রিল আংটি বদল হয় জিলানী ও ঐশী’র। ১৮ সেপ্টেম্বর জন্ম নেয়া জিলানীর স্বপ্ন নিজেকে একজন অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করার। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS