ভিডিও

নতুন করে শুটিংয়ে ফিরছেন ইয়ামি গৌতম

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১২:০১ দুপুর
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ১২:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

চলতি বছর মে মাসে মা হয়েছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। মাতৃত্বজনিত কারণে এক বছর বিরতির পর স্বামী আদিত্য ধরের নতুন সিনেমা দিয়ে আবারও রূপালী পর্দায় ফিরছেন এই অভিনেত্রী।

তার স্বামী বলিউড পরিচালক-প্রযোজক আদিত্য ধর সম্প্রতি তার নতুন ছবি ‌‘ধুরন্দর’ নির্মাণের ঘোষণা দিয়েছেন। অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমার অন্যতম প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন ইয়ামি। পরিচালক জানিয়েছেন সিনেমাটিতে আরও অভিনয় করবেন বলিউডের শক্তিশালী পাঁচ অভিনেতা রণবীর সিং, সঞ্জয় দত্ত, আর মাধবন, অর্জুন রামপাল ও অক্ষয় খান্না।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘ধুরন্দর’ সিনেমায় একজন গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। তার সহযোগী হিসেবে থাকবেন ইয়ামি। পাকিস্তানে একটি গোপন অভিযানে তারা অংশ নেবে। আর সেখানেই খলনায়ক রূপে দেখা মিলবে সঞ্জয় দত্তের। আসছে সেপ্টেম্বরের শুরুতেই সিনেমাটির দৃশ্য ধারণ হওয়ার কথা রয়েছে। ভারত, পাকিস্তান ছাড়াও একাধিক দেশে শুটিং চলবে বলে পরিচালক জানিয়েছেন। আগামী বছর মুক্তি পাবে ছবিটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS