ভিডিও

১ ঘন্টা ১১ মিনিট লিফটে আটকা অভিনেত্রী জেনিফার গার্নার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  এক ঘন্টারও বেশি সময় ধরে লিফটে আটকা পড়েছিলেন মার্কিন অভিনেত্রী জেনিফার গার্নার। সম্প্রতি যুক্তরাষ্ট্রের সান ডিয়েগোতে অনুষ্ঠিত কমিক–কন উৎসবে যোগ দিয়েছিলেন তিনি। শুক্রবার মুক্তি পাওয়া সিনেমা ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’ এর জন্য কমিক–কন উৎসবে গিয়েছিলেন তিনি। সেখানেই  উৎসবের লিফটে আটকা পড়ে ছিলেন এক ঘণ্টার বেশি সময় ধরে।

উদ্ধারের পর অভিনেত্রী সাংবাদিককে মজা করে বলেন, আমি তো উলভারিনকে ডাকতে পারতাম (সাহায্যের জন্য), ডেডপুলকেও ডাকা যেত। তবে সবাই আমরা সিঁড়ির কথা ভাবছিলাম। তিনি জানান, ৩৫ মিনিট লিফটে আটকে থাকার পর তিনি বসে পড়েন। গার্নার বলেন, কী আর করব, অনেকক্ষণ অপেক্ষার পর বসে পড়ি। ১ ঘণ্টা ১১ মিনিট পর উদ্ধারকারী এসে দরজা খোলেন। অভিনেত্রী জানান, আটকা পড়ার ৪৫ মিনিট পর তারা জরুরি সেবা নম্বরে ফোন করে সাহায্য চাইতে পেরেছিলেন। উল্লেখ্য, ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’ প্রেক্ষাগৃহে মুক্তির পর দুর্দান্ত ব্যবসা সফল হয়েছে । মুক্তির পর প্রথম ৩ দিনেই সিনেমাটি ২০৫ মিলিয়ন ডলার ব্যবসা করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS