ভিডিও

মৃত্যুর আগে জাহ্নবীকে যে নির্দেশ দিয়েছিলেন শ্রীদেবী

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

 বিনোদন ডেস্ক:  অভিনেতা-অভিনেত্রীদের চরিত্রের প্রয়োজনে বহু পদক্ষেপ নিতে হয়। কখনো ওজন বাড়িয়ে বা কমিয়ে চরিত্রের মতো হয়ে উঠতে হয়। আবার কখনো বা চরিত্রের জন্য মাথার চুলও কেটে ছোট করে ফেলতে হয়। কিন্তু অভিনেত্রী জাহ্নবী কাপুর এর মধ্যে একটি কাজ কখনই করবেন না বলে প্রতিজ্ঞা করেন।  বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের আসন্ন ছবি ‘উলঝ’ মুক্তি পেতে চলেছে।

সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে ‘উলঝ’ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘উলঝ’ ছবির জন্য পরিচালক আমাকে ছোট করে চুল কাটতে বলেছিলেন। কিন্তু আমি কাটিনি। এটি নিয়ে পরিচালকের সঙ্গে বিস্তর আলোচনাও হয়েছিল। এমন কোনো কাজ আছে যা তিনি ছবির জন্যও কখনই করবেন না এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, চরিত্রের প্রয়োজন হলেও কখনই মস্তক মুণ্ডন করবেন না। চরিত্রের জন্য কাঁধের হাড়ে বড় চোট পেয়েছিলেন তিনি। রক্তপাতও হয়েছে। কিন্তু কখনই সাধের চুল কেটে ফেলতে পারবেন না। আর তার বড় কারণ হলো আমার মা লম্বা চুল খুব পছন্দ করতেন।

শ্রীদেবীকন্যা আরও বলেন, এখন তো প্রযুক্তির মাধ্যমেই ন্যাড়ামাথা দেখানো যায়। আমি কাজ করতে গিয়ে কাঁধে চোট পেয়েছি। রক্তপাত হয়েছে। হাড় ভেঙ্গেছে। নিজের ওপর নানা রকমের অত্যাচার করেছি। কিন্তু সব চুল কেটে ন্যাড়া হতে পারব না আমি। একসময় চুল ছোট করে কাটার জন্য মায়ের কাছে বকুনিও খেয়েছিলেন বলে জানান জাহ্নবী। এ অভিনেত্রী বলেন, মনে আছে— ‘ধড়ক’ ছবির সময় আমি চুল কেটেছিলাম বলে মা খুব বকেছিল। কড়া নির্দেশ ছিল মায়ের কোনো চরিত্রের জন্য়ই আমি যেন চুল না কাটি। আমার চুল নিয়ে মায়ের খুব গর্ব ছিল। তাই আমি কখনই চুল ছোট করে কাটব না বলে উলঝ ছবির পরিচালককে জানিয়েছিলাম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS