ভিডিও

‘লেজুড়বৃত্তি থেকে বেরিয়ে, বিভক্তি কাটিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে’ : আসিফ আকবর

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০৫:২২ বিকাল
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০৫:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

শেখ হাসিনা পদত্যাগ করে তার বোন শেখ রেহানাকে নিয়ে দেশ ছেড়েছেন। এ আন্দোলনে শুরু থেকেই শিক্ষার্থীদের পক্ষে সরব থেকেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

সামাজিকমাধ্যমে আসিফ লেখেন, সন্তানদের মেধা বাংলাদেশের সেরা সম্পদ। এই বাংলাদেশ পরিচালিত হতে হবে মেধাবী দেশপ্রেমিকদের মাধ্যমে। আজ ৩৬শে জুলাই (০৫ আগস্ট) স্বাধীনতার নতুন সূর্যোদয় দেখেছে বাংলাদেশ। মনে রাখতে হবে-স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। চূড়ান্ত বিজয়ের জন্য আমাদের আরো সতর্ক থাকতে হবে, ধৈর্য ধরতে হবে।

তিনি আরও বলেন, রাজনৈতিক লেজুড়বৃত্তি থেকে বেরিয়ে, সকল বিভক্তি কাটিয়ে জাতিকে হতে হবে ঐক্যবদ্ধ। একটি ঐক্যবদ্ধ জাতিই পারে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে। ’ 

আফিসের ভাষ্য, আমাদের সন্তান এই বিজয়ী ছাত্রসমাজের স্বপ্নের বাংলাদেশ বাস্তবায়ন করতে হবে। শহীদ ছাত্র/ছাত্রী এবং তাদের পরিবারের প্রতি বিনম্র শ্রদ্ধা। তোমাদের অপেক্ষায় ছিলাম, হতাশ হইনি। বিশ্বাস ছিল এই তারুণ্যই একদিন সমস্ত অচলায়তন ভেঙ্গে দিয়ে নতুন বাংলাদেশ গড়বে। তোমাদের অভিনন্দন জানাই একজন গর্বিত বাবা হিসাবে।

সব শেষে আসিফ লেখেন, দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা। সবুজের বুকে লাল/সেতো উড়বেই চিরকাল। সাবাশ বাংলাদেশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS