ভিডিও

এমন কারো কাছে ক্ষমতা যাক, যার ভেতরে শিক্ষা আছে : অমি

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেছেন। এ সময় বিজয় উল্লাস করতে দলে দলে নেমে আসে দেশের সকল পেশার সাধারণ মানুষ। 

ছাত্রদের সঙ্গে সংহতি প্রকাশ করেছিলেন দেশের তারকা থেকে শুরু করে সাধারণ জনগণ। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট করেছেন ব্যাচেলর পয়েন্ট খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। 

তিনি পোস্টে লিখেছেন, ‘এমন কারো কাছে ক্ষমতা যাক, যার ভেতরে শিক্ষা আছে, মানবতা আছে, বিবেক আছে, স্রষ্টার প্রতি বিশ্বাস আছে এবং অবশ্যই যিনি অহংকারী নয়। আর যেই ক্ষমতায় আসেন দয়া করে ভুলবেন না “অহংকার পতনের মূল”।

সেই পোস্টে ভক্ত-অনুরাগীরা একাত্মতা প্রকাশ করেছেন। আবির নামে একজন ভক্ত লিখেছেন, ‘দেশটা এখন খুব ভালোভাবে চলবে ইনশাল্লাহ সব আমরা দেশের জন্য দোয়া করব দেশের মানুষের জন্য দোয়া করব বলেছিলাম দেশের জয় হবেই।’

ইলহাম খান নামে আরেকজনের ভাষ্য, ‘হে আল্লাহ তুমি আমাদের দেশের সবার নিরাপত্তার জন্য যাকে সব থেকে বেশি উত্তম মনে করো তাকেই এদেশের প্রধানমন্ত্রী হওয়ার তাওফিক দাও, আমিন।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS