ভিডিও

আসছে দীপার নতুন নতুন বিজ্ঞাপন

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: এই সময়ে টেলিভিশন চ্যানেল খুললেই দু’টি বিজ্ঞাপন বেশ চোখে পড়ছে দর্শকের। একটি সেভলনের বিজ্ঞাপন। অন্যটি প্রাণ টোস্টের। দু’টি বিজ্ঞাপনেই প্রধান মডেল হিসেবে কাজ করেছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী দীপা খন্দকার। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনে মডেল হিসেবেও বেশ জনপ্রিয় দীপা। বিজ্ঞাপনে কাজ করতেও তিনি ভীষণ স্বাচ্ছন্দ্যবোধও করেন।

দীপা জানান, চলতি সময়ে এই দুটি বিজ্ঞাপনের জন্য বেশ সাড়া পাচ্ছেন তিনি। এর অবশ্য একটা বিশেষ কারণও আছে। দর্শক ঠিক এই সময়ে টিভি সেট-এর সামনে অনেকটা সময় নিয়ে টিভি দেখছেন। মূলত দেশের পরিস্থিতি জানার জন্যই দর্শক টিভি সেট-এর সামনে বসছেন। আর বিভিন্ন ধরনের অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে দীপার নতুন এই বিজ্ঞাপনগুলোও প্রচার হচ্ছে। যে কারণে খুব কাছের মানুষদের কাছ থেকে এই কাজগুলোর জন্য সাড়াও পাচ্ছেন তিনি।

দীপা খন্দকার জানান, এরইমধ্যে তিনি সনি রহমানের পরিচালনায় ‘ওয়েলিস সয়াবিন তেল’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন ফখরুল বাশার মাসুম, আইরিন, মারুফ আকিব প্রমুখ। গেলো সপ্তাহেই বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে বলে জানান পরিচালক সনি রহমান।

শিগগিরই দীপা’র নতুন এই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানালেন দীপা। দীপা খন্দকার বলেন,‘ বিগত বেশকিছুদিন আমাদের প্রায় সবারই চোখে ছিলো টিভির পর্দায়। দীর্ঘদিন পর দর্শক টিভির সামনেই থেকেছে অনেকটা সময়। যে কারণে সংবাদ দেখার পাশাপাশি সংবাদের ফাঁকে ফাঁকে আসা বিজ্ঞাপনগুলোও উপভোগ করেছে। এরমধ্যে আমার নতুন দুটি বিজ্ঞাপনও দর্শক দেখার সুযোগ পেলো। আমিও কাজ গুলোর জন্য বেশ সাড়া পেয়েছি। এরমধ্যে সনি রহমানের পরিচালনায় আমি নতুন আরো একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। কাজটি সনি খুব যত্ন নিয়ে করেছে। আশা করছি প্রচারে এলে ভালো লাগবে সবার।’  

এদিকে ঈদের পর ভিয়েতনাম থেকে দেশে ফিরেই তিনি ঈদের আগে শেষ হওয়া সিনেমা জাহিদ হোসেন পরিচালিত ‘ঋতুকামিনী’র ডাবিং-এর কাজ শেষ করলেন। এই সিনেমায় তিনি একেবারেই ভিন্ন ধরনের চরিত্র ‘আমেনা’ চরিত্রে অভিনয় করেছেন। দীপা জানান এরইমধ্যে প্রাণ সরিষার তেলের বিজ্ঞাপনে মুন্নার নির্দেশনায় ও নিউট্রেলার বিজ্ঞাপনে রুবাইয়াত মাহমুদের নির্দেশনায় মডেল হিসেবে কাজ করেছেন। এই দুটো বিজ্ঞাপনও শিগগিরই প্রচারে আসবেএরইমধ্যে হৈচৈ’তে প্রচার চলছে দীপা খন্দকার অভিনীত ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘রুমী’। দীপ্ত প্লে’র জন্য এরইমধ্যে দীপা শেষ করেছেন মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাইড অ্যাণ্ড সিক’ নাটকের কাজ। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্কওয়ার্ল্ড’ সিনেমায় সর্বশেষ অভিনয়ে দেখা গেছে দীপা খন্দকারকে। দীপা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হচ্ছে ‘ভাইজান এলোরে’,‘ পায়ের ছাপ’, ‘অপরাজেয়’। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS